আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs NZ: নিউজিল্যান্ডের বিপক্ষে ডুবে গেল ভারত, টিম ইন্ডিয়ার পরাজয়ে ভিলেন হলেন এই ৩ খেলোয়াড় !!

Published on:

WhatsApp Group Join Now

ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে ৩ টেস্ট ম্যাচ সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচটি পুনেতে খেলা হয়েছিল। এই ম্যাচে, রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলকে ১১৩ রানের বিশাল ব্যবধানে পরাজয়ের মুখোমুখি হতে হয়েছিল, এই পরাজয়ের সাথে ভারতীয় দল ১২ বছর পর ঘরের মাঠে একটি সিরিজ হেরেছে। এই ম্যাচে হারের পর, ভক্তরা ৩ জন খেলোয়াড়ের খারাপ পারফরম্যান্সকে একটি বড় কারণ হিসাবে বিবেচনা করছেন, আমরা তাদের সম্পর্কে বিস্তারিতভাবে আপনাকে বলতে যাচ্ছি।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি ক্রমাগত খারাপ ফর্মের মধ্য দিয়ে যাচ্ছেন। পুনে টেস্টে অভিজ্ঞ খেলোয়াড়ের কাছ থেকে দুর্দান্ত পারফরম্যান্স প্রত্যাশিত, তবে অভিজ্ঞ খেলোয়াড়টি খারাপ পারফরম্যান্স করে সবাইকে হতাশ করেছে। ভক্তরা বিশ্বাস করেন যে শক্তিশালী খেলোয়াড়দের দুর্বল পারফরম্যান্সও ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে খেলা দ্বিতীয় টেস্ট ম্যাচে (IND vs NZ) টিম ইন্ডিয়ার পরাজয়ের একটি বড় কারণ হিসাবে বিবেচিত হচ্ছে।

Img 20241025 162946 82283122471591081019, , Ind Vs Nz: নিউজিল্যান্ডের বিপক্ষে ডুবে গেল ভারত, টিম ইন্ডিয়ার পরাজয়ে ভিলেন হলেন এই ৩ খেলোয়াড় !!

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ খেলোয়াড় রোহিত শর্মার কাছ থেকে আরও ভালো পারফরম্যান্স প্রত্যাশিত ছিল কিন্তু ভারতীয় দলের অধিনায়ক ভক্তদের পাশাপাশি সবাইকে হতাশ করেছেন। দুই ইনিংসেই দারুণ পারফরম্যান্স করেছেন এই তারকা খেলোয়াড়। ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে (IND vs NZ) টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচে পরাজয়ের একটি বড় কারণ হিসেবেও রোহিত শর্মার ফ্লপকে বিবেচনা করা হয়।

ভারতীয় দলের তারকা খেলোয়াড় শুভমান গিলের কাছ থেকে একটি বড় ইনিংস আশা করা হয়েছিল, কিন্তু ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে অনুষ্ঠিত পুনে টেস্ট ম্যাচে শুভমান গিল ভালো পারফর্ম করতে পারেননি (IND vs NZ ) এটিও একটি প্রধান কারণ দলের পরাজয়। প্রথম ইনিংসে মাত্র ৩০ রান এবং দ্বিতীয় ইনিংসে মাত্র ২৩ রান করতে পারেন এই ড্যাশিং খেলোয়াড়।

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.