আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs BAN Update: পেস বোলিংয়ে বাংলাদেশের উন্নতিতে সৌরভের বিশেষ অবদান স্বীকার করলেন তামিম

Published on:

WhatsApp Group Join Now

IND vs BAN Update: বাংলাদেশ ক্রিকেট বিশ্বের দরবারে বারংবার উঠে এসেছে চর্চায়। অনেক বড় বড় দেশ যেখানে বিশ্ব ক্রিকেটে নাম করতে ব্যার্থ সেখানে বারংবার বাংলাদেশ বড় বড় প্রতিপক্ষদের সামনে দাঁড়িয়েছে। ফল আশানুরূপ সবসময় না হলেও মানুষের মনে তাঁদের এই লড়াকু মনোভাব দাগ কেটেছে। নাহিদ রানা, হাসান মাহমুদ ও শরিফুল ইসলামদের মতো যুব পেসাররা সামনে থেকে খেলছে বাংলাদেশের হয়ে।

WhatsApp Group Join Now

বৃহস্পতিবার থেকেই শুরু হলো ভারত বনাম বাংলাদেশের একটি বন্ধুত্বপূর্ণ টেস্ট ম্যাচ। যদিও চোটের কারণে শেষ মুহূর্তে খেলা থেকে ছিটকে গেছেন শরিফুল। তবে প্রথম ম্যাচের প্রথম দিনেই দর্শকদের মনে নিজের পারফরমেন্স দিয়ে জায়গা করে নিয়েছেন হাসান মাহমুদ। তারই সাথে সাথ দিয়েছেন নাহিদ রানাও।

পাকিস্তানের মতো বড় প্রতিপক্ষের সামনে প্রথম টেস্ট জয় থেকে শুরু করে গোটা সিরিজ জয় এবং আজকে ভারতের বিপক্ষে উইকেট টেকার হিসেবে বড় ভূমিকা রেখেছেন বাংলাদেশী পেসাররা। এই উদীয়মান পেসারদের উঠে আসা এবং উন্নতিতে অবদান রেখেছেন সৌরভ এমনটাই দাবি বাংলাদেশী স্টার ব্যাটসম্যান তামিম ইকবালের।

এদিন ভারত বনাম বাংলাদেশ টেস্ট ম্যাচে ধারাভাষ্যকার হিসেবে নিজের ক্যারিয়ারে অভিষেক করলেন এই বিশিষ্ট বাংলাদেশি খেলোয়াড় তামিম ইকবাল। জিও সিনেমার সম্প্রচারের কমেন্ট্রিতে তামিমের মুখে বাংলাদেশের পেসারদের জয় জয় গান শোনা যায়। প্রথম দিনে প্রশংসনীয় বোলিং করেন হাসান।

একঝাঁক নতুন প্রতিভা উঠে আসছে বাংলাদেশের ক্রিকেটে । এর জন্য তামিম কৃতিত্ব দিলেন সৌরভ অর্থাৎ তাঁদের দেশের প্রাক্তন টেস্ট অধিনায়ক মোমিনুল হক সৌরভকে। সৌরভ-ই প্রথম ঘরোয়া ক্রিকেটকে গুরুত্ব দেওয়ার কথা ভাবেন। তাই এই অবদান তাঁর এমনটাই বক্তব্য রাখেন তামিম।

আরও পড়ুন: IPL Auction 2025: এগিয়ে আসছে আইপিএল, এবারের নিলামও কি বসবে বিদেশের মাটিতে? বড়ো তথ্য দিলো বোর্ড

About Author

Leave a Comment

2.