আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: ভারত-বাংলাদেশ ম্যাচের পরেই টিম ইন্ডিয়ার ড্রেসিং রুমে গেলেন ভিভ রিচার্ডস, প্রকাশ্যে এলো আসল কারণ !!

Published on:

WhatsApp Group Join Now

বাংলাদেশের বিরুদ্ধে সুপার এইটে ৫০ রানের বড় ব্যবধানে জয় পেয়ে T20 বিশ্বকাপের (T20 World Cup 2024) সেমিফাইনালে নিজেদের জায়গা কার্যত পাকা করে ফেলেছে টিম ইন্ডিয়া। এই ম্যাচ শেষেই ভারতীয় দলের ড্রেসিং রুমে এক বিশেষ অতিথি রূপে উপস্থিত হন ওয়েস্ট ইন্ডিয়ান কিংবদন্তি ভিভ রিচার্ডস (Viv Richards)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এবারের বিশ্বকাপের (T20 World Cup 2024) প্রতি ম্যাচ শেষেই ভারতীয় দলের সেরা ফিল্ডারকে পুরস্কার দেওয়া হচ্ছে। আর সেই পুরস্কার দিতেই হাজির হচ্ছেন মহাতারকারা। কখনও যুবরাজ সিং, কখনও রবি শাস্ত্রী সিরাজ, ঋষভদের হাতে সেরা ফিল্ডারের পুরস্কার তুলে দিচ্ছেন। বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচের পর সেরা ফিল্ডারের পুরস্কার দিতে ভারতীয় ড্রেসিং রুমে হাজির হয়েছিলেন স্বয়ং ভিভ রিচার্ডস (Viv Richards)।

টিম ইন্ডিয়ার ফিল্ডিং কোচ টি দিলীপ (T Dilip) সেরা ফিল্ডার হওয়ার দৌড়ে রোহিত শর্মা, সূর্যকুমার যাদব ও অক্ষর পটেলের নাম ঘোষণা করেন। এদের মধ্যে থেকে ভিভ রিচার্ডস (Viv Richards) সূর্যকুমারের (Suryakumar Yadav) হাতে ম্যাচের সেরা ফিল্ডার হওয়ার পুরস্কারটি তুলে দেন।

BCCI-এর তরফে গোটা ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছাড়া হয়। সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) ইনিংসের শুরুতেই হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) বলে ডিপ স্কোয়ার লেগে ঝাঁপ মেরে লিটন দাসের (Liton Das) ক্যাচটি ধরেন। এই ক্যাচের জন্যই তাঁর হাতে সেরা ফিল্ডারের পুরস্কার তুলে দেন ভিভ রিচার্ডস।

Suryakumar Yadav And Viv Richards, T20 World Cup 2024
Suryakumar Yadav And Viv Richards

টি দিলীপের মতে এমন একজন ক্রিকেটার যিনি নির্ভীক এবং মাঠে যার উপস্থিতির সঙ্গে আর কারুর তুলনা করা সম্ভব নয়, তিনি হলেন ভিভ রিচার্ডস। প্রসঙ্গত, এদিন বিরাট কোহলি, ঋষভ পন্থ (Rishabh Pant) ও শিবম দুবের (Shivam Dube) গুরুত্বপূর্ণ ইনিংসের পর হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) দুরন্ত ৫০ রানে ভারত পাঁচ উইকেটে ১৯৬ রান তোলে।

জবাবে বাংলাদেশী অধিনায়ক নাজমুল হোসেন শান্ত (Najmul Hossain Shanto) ৪০ রান করলেও, কুলদীপ যাদবের (Kuldeep Yadav) তিন উইকেট এবং অর্শদীপ (Arshdeep Singh) ও জসপ্রীত বুমরার (Jasprit Bumrah) দুইটি করে উইকেট নেওয়ায় বাংলাদেশ ৮ উইকেটে ১৪৬ রান করতে সক্ষম হয়।

যদিও এই ম্যাচে মাত্র একটি ছক্কা মেরে প্যাভিলিয়নে ফিরেছিলেন সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)। তবে এর আগের দুটি ম্যাচে হাফ সেঞ্চুরি করে ভারতীয় দলকে জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন তিনি। T20 বিশ্বকাপের (T20 World Cup 2024) আসন্ন ম্যাচ গুলিতেও তার ব্যাট থেকে ভাল রান আসার প্রার্থনা করছেন ভক্তরা।

আরও পড়ুন। T20 World Cup 2024: গম্ভীর আনন্দে হয়ে উঠেছে আত্মহারা, বিশ্বচ্যাম্পিয়ন অস্ট্রেলিয়াকে ছিন্নভিন্ন করে দিয়েছে তার শিষ্য !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.