আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs BAN: বাংলাদেশের বিরুদ্ধে গুরুদায়িত্ব পেলেন ঋষভ পান্থ,ভারতীয় দলে এন্ট্রি নিলেন শাকিবদের ত্রাস !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড়রা বর্তমানে দীর্ঘ বিরতিতে রয়েছেন। তবে এই বিরতি শেষ হবে আগামী মাসে অর্থাৎ সেপ্টেম্বরে, যখন টিম ইন্ডিয়া ঘরের মাঠে বাংলাদেশকে আয়োজক করবে (IND vs BAN) । প্রথমত, দুজনের মধ্যে একটি টেস্ট সিরিজ খেলা হবে, যা ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে। এরপর দুজনের মধ্যে T20 সিরিজ হবে। টেস্ট সিরিজে ভারতীয় দলে প্রায় সব সিনিয়র খেলোয়াড়কে বেছে নেওয়া হবে। T20 সিরিজে পরিবর্তন আসতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারত ও বাংলাদেশের মধ্যকার T20 সিরিজ (IND vs BAN) শুরু হবে ৮ অক্টোবর থেকে। এই সিরিজের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াডের কথা বলি, তাহলে ঋষভ পন্তকে (Rishabh Pant) ভারতের নেতৃত্ব দেওয়া যেতে পারে। কারণ BCCI সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav) বিশ্রাম দিতে পারে। সহ-অধিনায়কের দায়িত্বে কোনো ধরনের চাপ থাকবে না। এই দায়িত্ব শুবমন গিলের (Shubman Gill) কাঁধে থাকতে পারে।

বাংলাদেশের বিরুদ্ধে T20 সিরিজে (IND vs BAN) জসপ্রিত বুমরাহকে (Jasprit Bumrah) বেছে নেওয়া যেতে পারে। কারণ টেস্ট সিরিজে বিশ্রামে থাকবেন বুমরাহ। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট সিরিজে টিম ইন্ডিয়াতে বুমরাহকে বিশ্রাম দেওয়া হতে পারে। আসন্ন বর্ডার গাভাস্কার ট্রফির কারণে তাকে বিশ্রাম দেওয়া হবে এবং দলে থাকার জন্য তাকে বিশ্রাম দেওয়া হবে।

Ind Vs Ban: Team India
Team India

জাসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) ছাড়াও সুযোগ পেতে পারেন হর্ষিত রানাও (Harshit Rana) শ্রীলঙ্কার বিরুদ্ধে ODI সিরিজে হরষিত ভারতীয় দলের একজন অংশ ছিলেন। কিন্তু তাকে সুযোগ দেওয়া হয়নি। এমন পরিস্থিতিতে তাকে বাংলাদেশের বিপক্ষে (IND vs BAN) নির্বাচন করা যেতে পারে। IPL হর্ষিতের (Harshit Rana) পারফরম্যান্স বেশ ভালো ছিল। ১৪ ম্যাচে তিনি ১৯ উইকেট নিয়েছিলেন। এ কারণেই তাদের সুযোগ দেওয়া হচ্ছে।

শুভমান গিল (সহ-অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, ঋষভ পান্ত (ডব্লিউকে, ক্যাপ্টেন), ইশান কিশান (ডব্লিউকে), হার্দিক পান্ড্য, রিংকু সিং, শিবম দুবে, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, রায়ান পরাগ, রবি বিষ্ণোই, জাসপ্রিত বুমরাহ, হর্ষিত রানা ও আরশদীপ সিং।

আরও পড়ুন। IND vs BAN: দুই বছর পর টেস্ট দলে কামব্যাক করছেন ভারতের সবচেয়ে ভয়ঙ্কর ব্যাটসম্যান, কেড়ে নেবেন বোলারদের রাতের ঘুম !!
About Author

Leave a Comment

2.