আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs BAN: KL রাহুল বাদ, প্রস্তুত দ্বিতীয় টেস্টের জন্য টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেন !!

Published on:

WhatsApp Group Join Now

বর্তমানে, ভারত ও বাংলাদেশের মধ্যে ২ টেস্ট ম্যাচ সিরিজের প্রথম ম্যাচ (IND vs BAN) চেন্নাইয়ে খেলা হচ্ছে। এই সময়ে, ২৭ সেপ্টেম্বর থেকে কানপুরের গ্রিন পার্কে অনুষ্ঠিত হতে যাওয়া দ্বিতীয় টেস্ট ম্যাচের জন্য টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেন নিয়ে ভক্তদের মধ্যে আলোচনা চলছে। ভারতীয় দল প্রথম টেস্ট ম্যাচে নিজেদের ধরে রাখছে, তারপরে মনে করা হচ্ছে অধিনায়ক রোহিত শর্মা এবং বিরাট কোহলিকে দ্বিতীয় টেস্ট ম্যাচে বিশ্রাম দেওয়া হতে পারে, আবার কিছু তারকা খেলোয়াড় দলের প্লেয়িং ইলেভেনের বাইরে থাকতে পারেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারত ও বাংলাদেশের মধ্যে ২ টেস্ট ম্যাচ সিরিজের দ্বিতীয় ম্যাচটি (IND vs BAN) ২৭ সেপ্টেম্বর থেকে শুরু হবে। আপনার অবগতির জন্য, আপনাকে জানিয়ে রাখি যে ভারতীয় দলের নির্বাচকরা এখনও দ্বিতীয় ম্যাচের জন্য ভারতীয় দল ঘোষণা করেননি।

এই সময়ে কিছু ভক্ত বলছেন, বাংলাদেশ সিরিজের পরেও ভারতীয় দলকে অনেক টেস্ট সিরিজ খেলতে হবে, এমন পরিস্থিতিতে অধিনায়ক রোহিত শর্মা এবং অভিজ্ঞ খেলোয়াড় বিরাট কোহলিকে বিশ্রাম দেওয়া যেতে পারে। একই সঙ্গে ভক্তরা বিশ্বাস করেন, দল থেকে বাদ পড়তে পারেন তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুল।

Ind Vs Ban

ভারত ও বাংলাদেশের মধ্যে (IND vs BAN) টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচে কোন খেলোয়াড় ভারতীয় দলের স্কোয়াডে জায়গা পেতে পারে? এ নিয়ে ভক্তদের মধ্যে চলছে তুমুল আলোচনা। ভক্তরা বিশ্বাস করেন অধিনায়ক রোহিত শর্মা, অভিজ্ঞ বিরাট কোহলি এবং জাসপ্রিত বুমরাহকে বিশ্রাম দেওয়া যেতে পারে। যেখানে প্লেয়িং ইলেভেন থেকে বাদ পড়তে পারেন উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুল।

ভক্তরা বিশ্বাস করেন যে তাদের জায়গায় সরফরাজ খান, ধ্রুব জুরেল, অক্ষর প্যাটেল এবং যশ দয়ালের মতো খেলোয়াড় প্লেয়িং ইলেভেনে প্রবেশ করতে পারেন। আসুন দেখে নেওয়া যাক ভারত ও বাংলাদেশের মধ্যে (IND vs BAN) হতে যাওয়া দ্বিতীয় টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়ার সম্ভাব্য প্লেয়িং ইলেভেন কী হতে পারে?

দ্বিতীয় টেস্ট ম্যাচের জন্য টিম ইন্ডিয়ার সম্ভাব্য একাদশ

যশস্বী জয়সওয়াল, শুভমান গিল (অধিনায়ক), সরফরাজ খান, ঋষভ পান্ত, ধ্রুব জুরেল, আর অশ্বিন, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, মহম্মদ সিরাজ, আকাশ দীপ, যশ দয়াল।

আরও পড়ুন। IND vs BAN: বাংলাদেশের বিরুদ্ধে আকাশদীপের দুরন্ত বোলিংয়ে মুগ্ধ বিরাট কোহলি , ভালোবেসে দিলেন এই উপহার !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.