আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs BAN: এই ৩ প্রিয় খেলোয়াড়কে টিম ইন্ডিয়াতে প্রবেশ করাতে কৌশল করেছিলেন গৌতম গম্ভীর !!

Updated on:

WhatsApp Group Join Now

বর্তমানে, ভারত ও বাংলাদেশের মধ্যে ৩টি ম্যাচের একটি সিরিজ খেলা হবে (IND vs BAN), এই সময়ে ভারতীয় দলের নির্বাচকরা সূর্যকুমার যাদবের নেতৃত্বে ভারতীয় দলের স্কোয়াড ঘোষণা করেছেন৷ এই সময়ের মধ্যে, অনেক তরুণ খেলোয়াড়কে সুযোগ দেওয়া হয়েছে, যখন প্রথমবারের মতো দলের কোনও খেলোয়াড়কে টিম ইন্ডিয়ার কোনও ফর্ম্যাটের স্কোয়াডে জায়গা দেওয়া হয়েছে। যেখানে বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে জড়িত সব খেলোয়াড়কে টি-টোয়েন্টি সিরিজ থেকে বিশ্রাম দেওয়া হয়েছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তরুণ ফাস্ট বোলার মায়াঙ্ক যাদব ভারত ও বাংলাদেশের মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য সূর্যকুমার যাদবের নেতৃত্বাধীন ভারতীয় দলে জায়গা পেয়েছেন (IND vs BAN) এবং নীতীশ কুমার রেড্ডিকে জায়গা দেওয়া হয়েছে ভারতীয় দলের স্কোয়াড। এছাড়াও, তারকা স্পিন বোলার বরুণ চক্রবর্তী ২০২১ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পর প্রথমবারের মতো ফিরেছেন, সাথে তরুণ অলরাউন্ডার অভিষেক শর্মা এবং উইকেটরক্ষক জিতেশ শর্মাও ফিরেছেন।

6 অক্টোবর থেকে ভারত ও বাংলাদেশের মধ্যে (IND vs BAN) ৩ ম্যাচের সিরিজে, টিম ইন্ডিয়ার স্কোয়াডে তরুণ খেলোয়াড়দের পাশাপাশি হার্দিক পান্ড্য, আরশদীপ সিং, ওয়াশিংটন সুন্দর এবং সঞ্জু স্যামসনকে অন্তর্ভুক্ত করা হয়েছে একটি সুযোগ ভারতীয় দলের স্কোয়াডে রয়েছেন তারকা স্পিন বোলার রবি বিষ্ণোই।

Img 20240929 190638 31306134501743028958, , Ind Vs Ban: এই ৩ প্রিয় খেলোয়াড়কে টিম ইন্ডিয়াতে প্রবেশ করাতে কৌশল করেছিলেন গৌতম গম্ভীর !!

বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজের পরপরই দুই দলের মধ্যে টি-টোয়েন্টি সিরিজের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন ভক্তরা। সূর্যকুমার যাদবের নেতৃত্বাধীন ভারতীয় দলটি বেশিরভাগই তরুণ খেলোয়াড়দের নিয়ে গঠিত, তাই ভক্তরা সেই খেলোয়াড়দের কাছ থেকে দুর্দান্ত পারফরম্যান্স আশা করছেন। দেখা যাক ভারত ও বাংলাদেশের মধ্যে খেলার স্কোয়াড কি (IND vs BAN)?

বাংলাদেশের সঙ্গে টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষণা করেছে টিম ইন্ডিয়া

অভিষেক শর্মা, সঞ্জু স্যামসন, সূর্যকুমার যাদব (অধিনায়ক), রায়ান পরাগ, হার্দিক পান্ড্য, শিবম দুবে, রিংকু সিং, নীতীশ কুমার রেড্ডি, ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণোই, বরুণ চক্রবর্তী, আভেশ খান, আরশদীপ সিং, হর্ষিত রানা, জিতেশ শর্মা, মায়াঙ্ক যাদব।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.