আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs BAN: হার্দিক-শামি বাদ, বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টে এই তরুণ নিলেন সরাসরি এন্ট্রি !!

Published on:

WhatsApp Group Join Now

IND vs BAN: চেন্নাইএর স্টেডিয়ামে শুরুটা বেশ ভালই হয়েছিল বাংলাদেশী বাহিনীর। প্রথম দিকে ইন্ডিয়াকে নাস্তাবাবুদ করতে বেশ ভালই চাল ফেলেছিল তারা। কিন্তু শেষ রক্ষা আর হলো না ওই যে কথায় বলে শেষ ভালো যার সব ভালো। তাইতো রবিচন্দ্রন এবং রবীন্দ্রর দ্বৈত কৃতিত্বে ধরাশায়ী হয়েছে বাংলাদেশ। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

সেই জয়ের পরেই এবার সমাজ মাধ্যমে বড় ঘোষণা করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। ২৭ সেপ্টেম্বর কানপুরে শুরু হবে দ্বিতীয় সিরিজের টেস্ট। তার আগে সেজে উঠছে ভারতীয় দল। তিনটি ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ভারত এবং বাংলাদেশ সম্মুখ সমরে নেমে পড়বে। তবে টেস্টে দলের (IND vs BAN) কোনো রকম পরিবর্তন ঘটাবে না টিম ইন্ডিয়া। প্রথম দুটি টেস্টে যারা ছিল তাদের নিয়ে এই খেলানো হবে এই ম্যাচ।

সাকিবদের দলের বিরুদ্ধে রোহিত এবং বিরাট কোহলি ছাড়া সকলের পারফরমেন্স যথেষ্ট সন্তুষ্ট করেছে টিম ইন্ডিয়াকে। প্রথমে খেলতে নেমেই গুটিয়ে গিয়েছিল বিরাট কোহলি এবং রোহিত শর্মা।কোচ গৌতম গম্ভীর দলে কোনরকম পরিবর্তন চাননি। ভারতীয় দল মোটামুটি ফিট নেই কারোর কোনরকম চোট। চেন্নাই ম্যাচে থাকার ১৬ জন কানপুরে যাচ্ছেন।

Yashasvi Jaiswal And R Ashwin Combined For The First Wicket Of The Day, Ind Vs Ban
Yashasvi Jaiswal And R Ashwin Combined For The First Wicket Of The Day

রোহিত শর্মা অধিনায়কত্ব করবেন এছাড়া থাকছেন বিরাট কোহলি যশশ্বী, ঋষভ , শুভমান গিল লোকেশ রাহুল সরফরাজ খান রবীন্দ্র জাদেজা, রবিচন্দন, ধ্রুবজুড়েল, অক্ষর পাটেল কুলদীপ যাদব, যশপ্রিত বুমরা মোহাম্মদ সিরাজ, আকাশদীপ এবং যশ দয়াল। এই সকলকে নিয়েই টেস্ট সাজিয়েছে ভারতীয় দল।

বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচের আগে যথেষ্ট খোঁশ মেজাজে নীল বাহিনী। টেস্টের একেবারে প্রথমে কিছুটা চাপে পড়ে যায় ভারতীয় দল কিন্তু তারপরেই সেই দলের সমতা ফেরান দুই মানিকজোড়। নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণ করতে আবারো মরিয়া হয়ে উঠেছে দল। পূর্বতন ম্যাচের থেকে শিক্ষা নিয়ে এবার কি নতুন করে প্রস্তুতি নেবে বাংলাদেশ সেটাই দেখার..

দ্বিতীয় টেস্টের (IND vs BAN) ভারতীয় দল:

রোহিত শর্মা (অধিনায়ক), বিরাট কোহলি, যশস্বী জয়সওয়াল, শুভমন গিল, লোকেশ রাহুল, ঋষভ পন্থ, সরফরাজ খান, ধ্রুব জুরেল, রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাডেজা, অক্ষর পটেল, কুলদীপ যাদব, যশপ্রীত বুমরা, মহম্মদ সিরাজ, আকাশ দীপ এবং যশ দয়াল।

About Author

Leave a Comment

2.