আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs BAN 1st Test: অশ্বিনের ছক্কায় চেপকের গ্যালারি উচ্ছ্বাসে ফেটে পড়ল, ‘ঘরের ছেলেকে’ কুর্নিশ জানালেন প্রবীণ ভক্ত

Published on:

WhatsApp Group Join Now

IND vs BAN 1st Test: চেন্নাইতে আজ রুদ্ধশ্বাসী ম্যাচের মুখোমুখি হয়েছিল ভারত এবং বাংলাদেশ। মেন ইন ব্লু এবং মেন ইন গ্রিনের মধ্যে চলে সম্মুখ সমর। প্রথমে যদিও ভারতের থেকে অনেকটাই এগিয়ে যায় বাংলাদেশ । ফিকে হয়ে যায় ইন্ডিয়ান ম্যাজিক। কিন্তু তারপরেই হঠাৎ জ্বলে ওঠে ভারত।

WhatsApp Group Join Now

প্রথমদিকে ভারতকে একেবারে লেজেগোবরে করে দিয়েছিলেন হাসান মাহমুদ। এরপর রোহিত শর্মা এবং শুভমান গিল দুজনেই হয়রান হয়ে ফিরে যান। ৮ মাস পর টেস্ট ক্রিকেটে ফিরেছিলেন বিরাট কোহলি। তিনিও বাংলাদেশের সঙ্গে ম্যাচে তেমন দাত ফোটাতে পারেননি

৫৪ তম ওভারের তৃতীয় বলে সাকিব নিজের ব্যুৎপত্তি দেখিয়ে স্ট্রাইড লাইনে নিয়ে বল পৌঁছে যান। অন্যদিকে ঠিক সেই সময় মাঠে নামেন রবিচন্দন এবং রবীন্দ্র জাদেজা। তারাই এদিন ম্যান অফ দ্যা ম্যাচটা বলাই বাহুল্য। যাদেযা এবং রবিচন্দ্রনের যুগলবন্দী দেখে উচ্ছ্বসিত হয়েছেন দর্শকরা।

প্রতিটি ওভারে যেভাবে রুদ্ধশ্বাসে তারা পরাস্ত করেছে বাংলাদেশকে তা দেখে হাততালি উঠেছে চেন্নাইয়ের চিপক স্টেডিয়ামে। এদিকে দর্শকদের উন্মাদনা ছিল চোখে পড়ার মতো। সেই উন্মাদনা ক্যামেরাবন্দি হয়েছে। কোথাও দেখা গিয়েছে দুজন তরুণী একসাথে মিলে চিয়ার্স করছেন রবিন্দ্রকে।

তাদেরকে বিশেষ সম্মান জানাতে দেখা গিয়েছে বেটারকে। অন্যদিকে এরপর এক বয়স্ক মহিলা উঠে দাঁড়িয়ে ক্রমাগত হাততালি দিতে থাকেন। জীর্ণ শীর্ণ শরীর নিয়েও তিনি রবীন্দ্র এবং রবিচন্দনকে ভরসা যোগাতে থাকেন। সেই দুর্দান্ত মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ঘুরপাক খাচ্ছে। দুই রত্ন ভারতকে যে গৌরবে ভরিয়ে দিয়েছে তার তারিফ করেছেন ৮ থেকে ৮0।

আরও পড়ুন: IND vs BAN 1st Test: অশ্বিনের ছক্কায় চেপকের গ্যালারি উচ্ছ্বাসে ফেটে পড়ল, ‘ঘরের ছেলেকে’ কুর্নিশ জানালেন প্রবীণ ভক্ত

About Author

Leave a Comment

2.