আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs AUS: আসন্ন বর্ডার গাভাস্কার ট্রফিতে ভারতীয় দলে কামব্যাক করবেন পূজারা-রাহানে, অভিষেক করবেন এই ৪ তরুণ বিধ্বংসী খেলোয়াড় !!

Published on:

WhatsApp Group Join Now

IND vs AUS: বর্তমানে শ্রীলঙ্কার বিপক্ষে T20 ও ওডিআই সিরিজ খেলতে ব্যস্ত ভারতীয় দল। এই সফরের পর টিম ইন্ডিয়াকে অনেকগুলো টেস্ট সিরিজ খেলতে হবে। যার মধ্যে টিম ইন্ডিয়া এবং অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) জন্য সবচেয়ে চ্যালেঞ্জিং সিরিজ হল অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বর্ডার-গাভাস্কার ট্রফি টেস্ট সিরিজ ঘরের মাঠে খেলা। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এবার ভারত বনাম অস্ট্রেলিয়ার (IND vs AUS) বর্ডার-গাভাস্কার টেস্ট সিরিজ খেলা হবে অস্ট্রেলিয়ার মাটিতে। আর ঘরের মাঠে অস্ট্রেলিয়াকে হারানো কখনোই সহজ হবে না। এমন পরিস্থিতিতে অভিজ্ঞতার কথা মাথায় রেখে টিম ইন্ডিয়ার স্কোয়াডে ফিরতে পারেন অজিঙ্কা রাহানে (Ajinkya Rahane) এবং চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara)।

তবে এর জন্য এই দুই খেলোয়াড়কেই ঘরোয়া ক্রিকেটে ভালো পারফর্ম করতে হবে। চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara) এই মুহূর্তে দুর্দান্ত ফর্মে রয়েছেন এবং সম্প্রতি কাউন্টি চ্যাম্পিয়নশিপে সেঞ্চুরি করেছেন, যা তার প্রথম-শ্রেণীর ক্যারিয়ারের ৬৫-তম সেঞ্চুরি।

Ind Vs Aus
Ind Vs Aus

ভারত বনাম অস্ট্রেলিয়ার বর্ডার-গাভাস্কার টেস্ট সিরিজের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াডে চারজন খেলোয়াড় অভিষেকের সুযোগ পেতে পারেন। এই সিরিজে ফাস্ট বোলার মায়াঙ্ক যাদব (Mayank Yadav) টিম ইন্ডিয়ার স্কোয়াডে সুযোগ পেতে পারেন। মায়াঙ্ক যাদব ঘণ্টায় ১৫০ কিলোমিটার গতিতে বল করেন এবং অস্ট্রেলিয়ার দ্রুত পিচে খেলার সুযোগ পেতে পারেন।

এর পাশাপাশি বাঁহাতি ব্যাটসম্যান তিলক ভার্মাও (Tilak Varma) টিম ইন্ডিয়ার স্কোয়াডে অভিষেকের সুযোগ পেতে পারেন। এছাড়া, শিবম দুবেও (Shivam Dube) অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে অভিষেকের সুযোগ পেতে পারেন। এর ফলে ইনজুরির কারণে বাইরে থাকা মহম্মদ শামির (Mohammed Shami) জায়গায় সুযোগ পেতে পারেন কলকাতা নাইট রাইডার্সের ফাস্ট বোলার হর্ষিত রানা (Harshit Rana)।

বর্ডার গাভাস্কার ট্রফির জন্য ভারতীয় দলের সম্ভাব্য স্কোয়াড: রোহিত শর্মা (C), যশস্বী জয়সওয়াল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি, অজিঙ্কা রাহানে, তিলক ভার্মা, ঋষভ পন্থ (WK), ধ্রুব জুরেল (WK), শিবম দুবে, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, কুলদীপ যাদব, রবিচন্দ্রন অশ্বিন, হর্ষিত রানা, মোহাম্মদ সিরাজ।

আরও পড়ুন। IND vs AUS: “এটাই হলো ক্যাপ্টেনের কাজ…” পার্সোনাল রেকর্ড এর আগে দলকে এগিয়ে রাখলেন রোহিত, নেট মাধ্যমে ট্রেন্ডিং ক্যাপ্টেন !!

About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.