আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Hardik Pandya: হার্দিক পান্ডিয়া অধিনায়ক হলে ক্যারিয়ার শেষ হবে এই ক্রিকেটারের, অগ্রাধিকার পাবেন তাঁর প্রিয় খেলোয়াড় !!

Published on:

WhatsApp Group Join Now

Hardik Pandya: ভারতীয় দল বর্তমানে রোহিত শর্মার নেতৃত্বে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলছে। তবে রোহিতের টি-টোয়েন্টি ফরম্যাট ছেড়ে দেওয়ার সম্ভাবনা রয়েছে। তিনি টি-টোয়েন্টি ফরম্যাট ছাড়ার পর, হার্দিক পান্ডিয়া টি-টোয়েন্টি ফরম্যাটের অধিনায়কত্ব নিতে পারেন। শুধু টি-টোয়েন্টি নয় ওয়ানডে ফরম্যাটেরও নেতৃত্ব নিতে পারেন তিনি।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

কারণ বিসিসিআই তাকে ভারতের ভবিষ্যত অধিনায়ক হিসেবে বিবেচনা করছে। তবে তিনি অধিনায়ক হলে ভারতীয় উইকেটরক্ষকের ক্যারিয়ার শেষ হয়ে যেতে পারে। কারণ তিনি তার প্রিয় খেলোয়াড়কে সুযোগ দেবেন। সঞ্জু স্যামসন টিম ইন্ডিয়াতে নির্বাচিত না হওয়ার জন্য প্রায়শই খবরে থাকেন।

সুযোগ পেলেও প্লেয়িং ইলেভেনে তাকে গুরুত্ব দেওয়া হবে না।বিশ্বকাপেও তার সাথে একই রকম কিছু ঘটছে, যেখানে ঋষভ পন্ত তার চেয়ে অগ্রাধিকার পেতে পারেন। হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) যখন অধিনায়কত্ব করবেন, সঞ্জু স্যামসন খুব কমই সুযোগ পাবেন।কারণ ভারতীয় ক্রিকেটের প্রতিটি ফরম্যাটেই পান্ত প্রধান উইকেটরক্ষক। আমরা যদি অন্য উইকেটরক্ষকদের কথা বলি তাহলে সঞ্জু খুব কমই নির্বাচিত হবে।

Hardik Pandya, Ipl 2024
Hardik Pandya

কারণ হার্দিক পান্ড্য (Hardik Pandya) অধিনায়ক হওয়ার পর দ্বিতীয় উইকেটরক্ষক হিসেবে সুযোগ পেতে পারেন ইশান কিশান। এটাও বলা যেতে পারে কারণ ইশান হার্দিকের খুব কাছের। এই কারণেই হার্দিক তাকে সুযোগ দিতে পারেন। আমরা আপনাকে বলি যে ইশান বর্তমানে কেন্দ্রীয় চুক্তির বাইরে রয়েছেন।কিন্তু তার মধ্যে যে ধরনের প্রতিভা আছে, তাতে আবারও কেন্দ্রীয় চুক্তি পেতে পারেন তিনি। এমনটা হলে তা সঞ্জুর জন্য বড় হুমকি হয়ে দাঁড়াবে।

ঝাড়খণ্ড থেকে আসা ঈশান কিশানের আন্তর্জাতিক টি-টোয়েন্টি পারফরম্যান্স সম্পর্কে কথা বলতে গেলে, তার সামগ্রিক টি-টোয়েন্টি আন্তর্জাতিক ক্যারিয়ার দুর্দান্ত ছিল।৩১ ম্যাচে ৭৯৬ রান করেছেন তিনি। এই সময়ে তিনি ৬টি হাফ সেঞ্চুরি করেছেন। টি-টোয়েন্টিতে ইশানের সেরা স্কোর ৮৯ রান।

আরও পড়ুন। Hardik Pandya: “সেরার সেরা, কোনো সন্ধেহ…” ভোল পাল্টালেন আকাশ চোপড়া, হার্দিক পান্ডিয়ার নজরকাড়া পারফরমেন্সে মুগ্ধ হয়ে করলেন চরম প্রশংসা !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.