আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rinku Singh: ‘আমে 5-10 টাকাও পেতাম…’ KKR’এর হয়ে 55 লক্ষ টাকায় খেলার বিষয়ে এমনই হৃদয় বিদারক জবাব রিংকু সিংয়ের !!

Updated on:

WhatsApp Group Join Now

Rinku Singh: আইপিএল 2024 শেষ। ২৬ মে শিরোপা যুদ্ধে, কলকাতা নাইট রাইডার্স সানরাইজার্স হায়দ্রাবাদকে (কেকেআর বনাম এসআরএইচ) ৮ উইকেটে পরাজিত করে তাদের তৃতীয় শিরোপা জিতেছিল। আইপিএল 2024 নিলামে, কেকেআর অস্ট্রেলিয়ান ফাস্ট বোলার মিচেল স্টার্ককে কিনতে ২৪.৭৫ কোটি রুপি খরচ করেছে, যেখানে তারা ৫৫ লাখ টাকায় রিঙ্কু সিংকে ধরে রেখেছে। এই বিষয়টি সে সময় আলোচনার বিষয় হয়ে উঠেছিল, যার উত্তর রিংকু সিং নিজেই দিয়েছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।প্রকৃতপক্ষে, যখন কলকাতা নাইট রাইডার্স রিংকু সিংকে মাত্র ৫৫ লাখ টাকায় ধরে রেখেছিল এবং মিচেল স্টার্কের জন্য ২৪.৭৫ কোটি টাকা খরচ করেছিল, তখন ভক্তরা এটিকে রিংকুর প্রতি অন্যায় বলে অভিহিত করেছিলেন। তিনি রিংকুকে কেকেআর ছাড়ার পরামর্শও দিয়েছিলেন। তবে সেরকম কিছু করেননি তিনি।এরই ধারাবাহিকতায় এক সাংবাদিক রিংকু সিংকে দামের এই বিশাল পার্থক্য নিয়ে প্রশ্ন করলে তিনি হৃদয়বিদারক উত্তর দেন। রিংকুর এই উত্তর থেকে আপনিও অনেক কিছু জানতে পারবেন।Img 20240529 163720 86702136101566316698, Rinku Singh, Rinku Singh: 'আমে 5-10 টাকাও পেতাম...' Kkr'এর হয়ে 55 লক্ষ টাকায় খেলার বিষয়ে এমনই হৃদয় বিদারক জবাব রিংকু সিংয়ের !!দৈনিক জাগরণে একটি সাক্ষাত্কারের সময়, যখন রিংকু সিংকে বলা হয়েছিল যে আপনি ৫৫ লাখ টাকা নিয়েও কেকেআর-এর সাথে আছেন, যেখানে স্টার্ক পেয়েছেন ২৪.৭৫ কোটি রুপি, আপনি যদি নিলামে যেতেন তবে আপনি কোটি টাকা পেতেন। এ বিষয়ে রিংকু বলেন,“৫৫ লাখ টাকা আমার জন্য অনেক টাকা, আমি যখন ছোট ছিলাম তখন ভাবতাম যে আমি ৫-১০ টাকা পেলেও আমার জন্য যথেষ্ট হবে। এখন আমি ৫৫ লাখ পাচ্ছি যা অনেক, ঈশ্বর যা দেন তাতেই আমার খুশি হওয়া উচিত, এটাই আমার চিন্তা।”আইপিএল 2024-এ রিংকু সিংয়ের পারফরম্যান্স বিশেষ কিছু ছিল না। তিনি ১৪ ম্যাচে ১৮.৬৭ গড়ে ১৬৮ রান করেছেন। এই সময়ের মধ্যে একটি হাফ সেঞ্চুরিও আসেনি তার ব্যাট থেকে। এছাড়াও, ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ভারতীয় দলে জায়গা পাননি রিংকু। তবে রিজার্ভ খেলোয়াড় হিসেবে দলের সঙ্গে আমেরিকা সফর করছেন তিনি।

WhatsApp Group Join Now
আরও পড়ুন। Rinku Singh: T20 বিশ্বকাপের জন্য নিশ্চিত রিঙ্কু সিংয়ের জায়গা, এই অভাগার জায়গায় নেবেন বিশ্বকাপে এন্ট্রি !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.