আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

টিম ইন্ডিয়ার এই খেলোয়াড়ের বিরুদ্ধে গুরুতর অভিযোগ এনেছেন তাঁর স্ত্রী, শীঘ্রই হবে ডিভোর্স !!

Updated on:

WhatsApp Group Join Now

Team India: শ্রীলঙ্কা সফরের পর রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল এখন বাংলাদেশের বিপক্ষে দুটি টেস্ট সিরিজ খেলবে। কানপুরের গ্রিন পার্ক স্টেডিয়ামে ভারত-বাংলাদেশের মধ্যে দুই টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে। ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছেন এই সিরিজের জন্য। এদিকে, টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড়ের প্রেম জীবন নিয়ে ভক্তদের মধ্যে তুমুল আলোচনা চলছে, তার প্রেম জীবন খুব তাড়াতাড়ি শেষ হয়ে গেছে। যার কারণে এটি আলোচনার বিষয় হয়ে রইল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতীয় ক্রিকেট দলের (Team India) তারকা ফাস্ট বোলার মহম্মদ শামি আজ তার ৩৪তম জন্মদিন উদযাপন করছেন। এই সময়ে, ভক্তরা ভারতীয় ফাস্ট বোলারকে তার জন্মদিন উপলক্ষে সোশ্যাল মিডিয়ায় অভিনন্দন জানাচ্ছেন। টিম ইন্ডিয়ার শীর্ষস্থানীয় ফাস্ট বোলাররা ২০২৩ বিশ্বকাপের পর থেকে প্রতিযোগিতামূলক ক্রিকেট থেকে দূরে রয়েছেন। এই সময়ে তার প্রেম জীবন নিয়েও আলোচনা চলছে ভক্তদের মধ্যে।

Team India
Team India

আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে বলে রাখি যে মহম্মদ শামি সেই খেলোয়াড়দের মধ্যে একজন যাঁরা বিয়ের পর খুব তাড়াতাড়ি ডিভোর্স হয়ে যায়। ২০১৪ সালে হাসিন জাহানকে বিয়ে করেন টিম ইন্ডিয়ার (Team India) ক্রিকেটার মহম্মদ শামি। বিয়ের এক বছর পর দুজনেই এক মেয়ের বাবা-মা হন। তবে, মাত্র ৪ বছর পর, শামির স্ত্রী হাসিন জাহান গার্হস্থ্য সহিংসতা, ম্যাচ ফিক্সিং, আক্রমণ এবং বিবাহ বহির্ভূত সম্পর্কের মতো অভিযোগ তোলেন।

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ খেলোয়াড় মহম্মদ শামির বিরুদ্ধে ২০১৮ সালে তার স্ত্রীর বিরুদ্ধে অনেক গুরুতর অভিযোগ করা হয়েছিল। তারপর থেকে দুজনেই একে অপরের থেকে বিচ্ছিন্ন। তাদের দুজনেরই মামলা চলছে আদালতে। এই সময়ের মধ্যে আদালত শামিকে তার স্ত্রী হাসিন জাহানকে রক্ষণাবেক্ষণ ভাতা হিসাবে এক মাসের মধ্যে ১.৩০ হাজার টাকা দেওয়ার নির্দেশ দিয়েছে।

এতে কন্যার জন্য ৮০,০০০ টাকা এবং হাসিন জাহানের জন্য ৫০,০০০ টাকা রক্ষণাবেক্ষণ ভাতা দিতে হবে। রিপোর্ট অনুযায়ী, তাদের দুজনেরই ২০১২ সালে দেখা হয়, তারপর ২০১৪ সালে বিয়ে হয় এবং ২০১৮ সালে আলাদা হয়ে যায়।

আরও পড়ুন। Team India: জুনিয়র শচীন টেন্ডুলকারের কেরিয়ার নষ্ট করেছেন অজিত আগরকার, ৩ বছর দলে দেননি সুযোগ !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.