আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: ‘তাঁর যাত্রা শেষ…’ আসন্ন আইপিএলে জার্সির রঙ বদলাবেন রোহিত শর্মা, ঘোষণা প্রাক্তন নাইটের !!

Published on:

WhatsApp Group Join Now

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের পরবর্তী মৌসুমে ভক্তরা অনেক চমক পেতে পারেন। এর সবচেয়ে বড় কারণ হতে পারে মেগা নিলাম, যেখানে অনেক খেলোয়াড়কে অন্য দলের ক্যাম্পে যোগ দিতে দেখা যাবে। কিন্তু ইতিমধ্যে, মুম্বাই ইন্ডিয়ান্স সম্পর্কিত একটি বড় আপডেট আসছে। মেগা নিলামের আগে দলের প্রাক্তন অধিনায়ক ও অভিজ্ঞ ব্যাটসম্যান রোহিত শর্মাকে (Rohit Sharma) ছেড়ে দেওয়া হবে বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ২০২৫ সালের আইপিএলে তাকে অন্য দলের হয়ে খেলতে দেখা যাবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আসলে, আইপিএল ২০২৪ এর আগে মুম্বাই ইন্ডিয়ান্স সবাইকে অবাক করে দিয়ে রোহিত শর্মাকে (Rohit Sharma) অধিনায়কত্ব থেকে সরিয়ে দেয়। তার জায়গায় হার্দিক পান্ডিয়াকে দলের নেতৃত্ব দেওয়া হয়েছে। তখন থেকেই ধারণা করা হচ্ছিল যে হিটম্যান নীল জার্সি দল ছাড়বেন। তবে এখন প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান এবং ক্রিকেট বিশেষজ্ঞ আকাশ চোপড়াও বিশ্বাস করেন যে মুম্বাই ইন্ডিয়ান্সের সাথে রোহিত শর্মার যাত্রা শেষ। ৪৬ বছর বয়সী আকাশ চোপড়া বলেছেন যে রোহিত শর্মাকে ধরে রাখা মুম্বাই ইন্ডিয়ান্সের পক্ষে খুব কঠিন। এমনটা ঘটলেও রোহিত নিজেই ফ্র্যাঞ্চাইজি ছাড়ার সিদ্ধান্ত নিতে পারেন।

Rohit Sharma 3 768X4322553225280465622520 1, Rohit Sharma, Rohit Sharma: 'তাঁর যাত্রা শেষ...' আসন্ন আইপিএলে জার্সির রঙ বদলাবেন রোহিত শর্মা, ঘোষণা প্রাক্তন নাইটের !!

তিনি বলেন, “রোহিত মুম্বাইয়ে থাকবেন কি থাকবেন না সেটা বড় প্রশ্ন। যদিও ব্যক্তিগতভাবে আমি মনে করি তিনি সেখানে থাকবেন না। যাকে ধরে রাখা হবে সে আপনার সাথে থাকবে এই ধারণা নিয়ে যে সে আগামী তিন বছর আপনার সাথে থাকবে। যদি না আপনার নাম এমএস ধোনি হয়। ধোনি এবং চেন্নাই সুপার কিংসের গল্প একেবারেই আলাদা, তবে রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্সে থাকা, আমি মনে করি সে নিজেই চলে যাবে।”

আমরা আপনাকে বলি যে রোহিত শর্মা (Rohit Sharma) মুম্বাই ইন্ডিয়ান্সকে ৫ বার আইপিএল চ্যাম্পিয়ন করেছেন। তিনি ২০১৩ সালে দলের দায়িত্ব নেন এবং পরবর্তী ৮ বছরে, নীল জার্সি দল ৫টি ট্রফি জিতেছিল। কিন্তু আইপিএল ২০২১, ২০২২ এবং ২০২৩-এ দলের পারফরম্যান্স ভালো কিছু হয়নি। সম্ভবত এই কারণেই ম্যানেজমেন্ট তাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়েছে।

আরও পড়ুন। Rohit Sharma: রোহিত শর্মার থেকে ছিনিয়ে নেওয়া হবে ওয়ানডে ও টেস্টের অধিনায়কত্ব, এই খেলোয়াড়ের হাতে তুলে দেওয়া হবে দায়িত্ব !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.