আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: বিশ্বকাপের মাঝেই শোকের ছায়া ভরতি ও শিবিরে, কিংবদন্তি খেলোয়াড় গেলেন এক মাসের জন্য ছিটকে !!

Updated on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়া বর্তমানে আমেরিকায় রয়েছে, যেখানে তারা ২০২৪ সালের ICC T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) দুর্দান্ত পারফরম্যান্স দেখাচ্ছে। টুর্নামেন্টের প্রথম ৩ ম্যাচেই তারা জিতেছে টানা। তবে এরই মধ্যে ভারতীয় ভক্তদের জন্য একটি হৃদয়বিদারক খবর আসছে। টিম ইন্ডিয়ার একজন শক্তিশালী খেলোয়াড়ের পায়ে অস্ত্রোপচার হয়েছে, যার কারণে তাকে দীর্ঘ সময় ক্রিকেট মাঠ থেকে দূরে থাকতে হবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় শার্দুল ঠাকুর (Shardul Thakur) এককভাবে ভারতের হয়ে অনেক ম্যাচ জিতেছেন। কিন্তু ১২ জুন, তিনি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছিলেন, যা দেখে ভক্তরা বেশ চিন্তিত হয়ে পড়েছিলেন। হাসপাতাল থেকে নিজের একটি ছবি শেয়ার করতে গিয়ে শার্দুল (Shardul Thakur) জানান, তার বাম পায়ের অস্ত্রোপচার সফলভাবে সম্পন্ন হয়েছে। তবে এর জেরে শার্দুলকে এখন দীর্ঘদিন খেলার মাঠ থেকে দূরে থাকতে হবে, যা ভক্তদের চিন্তার বিষয় হয়ে দাঁড়িয়েছে।

T20 World Cup 2024: Shardul Thakur
Shardul Thakur

বলা হচ্ছে যে IPL ২০২৪-এর সময় শার্দুল ঠাকুরের (Shardul Thakur) গোড়ালিতে চোট হয়েছিল, যা তিনি গুরুত্বের সাথে নেননি। সময়ের সাথে সাথে তার চোট আরও খারাপ হতে থাকে, যার কারণে তাকে অস্ত্রোপচার করতে হয়। তবে এখন তিনি সম্পূর্ণ সুস্থ।

কিন্তু অস্ত্রোপচার থেকে সেরে উঠতে তাদের ৩-৬ মাস সময় লাগতে পারে। আমরা আপনাকে বলি যে শার্দুল BCCI-এর কেন্দ্রীয় চুক্তির অংশ। এ কারণেই তার চিকিৎসার পুরো খরচ বহন করেছে বোর্ড।

৩২ বছর বয়সী শার্দুল ঠাকুরের ক্যারিয়ার দুর্দান্ত। ভারতের হয়ে ৪৭টি ODI ম্যাচে তিনি ৬৫টি উইকেট নিয়েছেন। এর বাইরে ২৫ T20 ম্যাচে 33টি সাফল্য পেয়েছেন তিনি। লাল বলের ক্রিকেটেও দারুণ প্রতিভা দেখিয়েছেন শার্দুল। তিনি ১১ টেস্টে ৩১ উইকেট নিয়েছেন এবং ৩৩১ রানও করেছেন।

আরও পড়ুন। T20 World Cup 2024: এই ৫ প্লেয়ার জিতেছেন T20 বিশ্বকাপ ইতিহাসের সর্বাধিক ‘ম্যান অফ দ্য ম্যাচ’, তালিকায় এক ভারতীয় !!
About Author

Leave a Comment

2.