আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

ভারত-শ্রীলঙ্কা সিরিজে ধাক্কা খেলেন প্রধান কোচ, এই ম্যাচের পর কোচিং ছেড়ে দেবার সিদ্ধান্ত নিলেন !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতীয় ক্রিকেট দল বর্তমানে (IND vs SL) শ্রীলঙ্কা সফরে রয়েছে, যেখানে তারা ৩ ম্যাচের ODI সিরিজ খেলছে। এর আগে একই সংখ্যক ম্যাচের T20 সিরিজ ৩-০ ব্যবধানে জিতেছিল নীল জার্সি গায়ে দল। কিন্তু ওয়ানডে সিরিজের (SL vs IND) শুরুটা ভালো হয়নি। সিরিজের প্রথম ম্যাচটি ছিল টাই। প্রধান কোচ হিসেবে এটি গৌতম গম্ভীরের (Gautam Gambhir)প্রথম সফর। কিন্তু এরই মধ্যে একটি চমকপ্রদ খবর সামনে এসেছে। দলের বাজে পারফরম্যান্সের পরিপ্রেক্ষিতে প্রধান কোচ পদত্যাগ করেছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারত এবং শ্রীলঙ্কার মধ্যে ODI সিরিজ (IND vs SL) ছাড়াও, এই সময়ে ক্রীড়া মহাকুম্ভ অর্থাৎ অলিম্পিক গেমসও চলছে। প্যারিসে চলমান এই মেগা ইভেন্টে অনেক ভারতীয় খেলোয়াড় অংশ নিচ্ছেন। এই ধারাবাহিকতায়, ব্যাডমিন্টন পুরুষদের ডাবলস জুটি সাত্ত্বিকসাইরাজ রঙ্কিরেড্ডি (Satwiksairaj Rankireddy) এবং চিরাগ শেট্টি (Chirag Shetty) টুর্নামেন্ট থেকে ছিটকে গেছেন।

যা নিয়ে তার কোচ ম্যাথিয়াস বোয়ে (Mathias Boe) কোচিং থেকে অবসরের ঘোষণা দিয়েছেন। ২০১২ লন্ডন অলিম্পিকে ডেনমার্কের হয়ে রৌপ্য পদক জয়ী ম্যাথিয়াস বোয়ে (Mathias Boe), সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করে তার পদ থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন। ৪৪ বছর বয়সী ম্যাথিয়াস (Mathias Boe) বো সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট শেয়ার করে বলেছেন যে তিনি কোচিং করতে ক্লান্ত এবং ব্যাডমিন্টন কোর্টে বেশি সময় ব্যয় করা তার জন্য চাপের প্রমাণিত হচ্ছে।

তিনি  লিখেছেন, “আমার জন্য, কোচিংয়ের দিন এখানেই শেষ, আমি অন্তত এই মুহূর্তে ভারত বা অন্য কোথাও যাচ্ছি না। আমি ব্যাডমিন্টন হলে অনেক বেশি সময় কাটিয়েছি এবং কোচ হওয়াটাও বেশ চাপের, আমি এখন একজন ক্লান্ত বৃদ্ধ মানুষ।”

Mathias Boe
Mathias Boe

ম্যাথিয়াস বোয়ে (Mathias Boe) প্যারিস অলিম্পিক ২০২৪ থেকে প্রস্থান করার পরে সাত্ত্বিকসাইরাজ রনকিরেডি (Satwiksairaj Rankireddy) এবং চিরাগ শেঠিকে সান্ত্বনা দিয়েছেন। তারা লিখেছে, “আমি জানি আপনারা হতাশ, আমি জানি আপনারা ভারতের হয়ে পদক জিততে চেয়েছিলেন, কিন্তু এবার তা হতে পারেনি। তবুও আপনার গর্ব করার মতো সবকিছু আছে। এই অলিম্পিক ক্যাম্পে আপনি কতটা পরিশ্রম করেছেন, ইনজুরির সঙ্গে লড়াই করেছেন, এমনকি ব্যথা কমানোর জন্য ইনজেকশনও নিয়েছেন, এটা উৎসর্গ, এটা আবেগ।” ম্যাথিয়াস বো টোকিও অলিম্পিকের আগে সাত্ত্বিক-চিরাগের সাথে যুক্ত ছিলেন।

আরও পড়ুন। IND vs SL: শেষ দুই ম্যাচের জন্য নতুন দল ঘোষণা করলো BCCI, এই ১৫ জন পেলেন সুযোগ !!
About Author

Leave a Comment

2.