আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: গম্ভীর কোচ হওয়ার পর শুরু করেছে তার রাজত্ব, অভিজ্ঞ খেলোয়াড়কে বাদ দিয়ে দলে জায়গা দিয়েছে তার প্রিয় খেলোয়াড়কে !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতীয় ক্রিকেট দলের (Team India) প্রাক্তন খেলোয়াড় গৌতম গম্ভীর টিম ইন্ডিয়াতে ফিরে আসার জন্য খবরে রয়েছেন । আইপিএলের শুরু থেকেই তিনি আলোচনার বিষয়। গৌতম, যিনি এলএসজি ছেড়ে কেকেআর-এ যোগ দিয়েছিলেন, তিনি পরামর্শদাতার পদ গ্রহণ করেছিলেন। এবং এটি তার জন্য খুব বিশেষ ছিল কারণ তার পরামর্শের অধীনে কেকেআর আরেকটি শিরোপা জিতেছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

সম্প্রতি ভারতীয় দলের (Team India) কোচ হিসেবেও উঠে আসছে তার নাম। বলা হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপের পর তাকে দলের নতুন কোচ করা হতে পারে। এদিকে, আইপিএলে ছিটকে পড়া সেই খেলোয়াড়দের নাম নিয়ে আলোচনা চলছে, যাদের গুরুতর কোচ ভারতীয় দলে অভিষেক করতে পারেন। এমন পরিস্থিতিতে খবর আসছে যে গৌতম গম্ভীর টিম ইন্ডিয়াতে যোগ দেওয়ার পরেই অনেক পরিবর্তন দেখা যাবে। যেখানে তরুণ খেলোয়াড়রা সুযোগ পাবে এবং নতুন দল গঠন হতে দেখা যাবে।

Harshit Rana,Team India
Harshit Rana

যদি রিপোর্টগুলি বিশ্বাস করা হয় তবে বলা হচ্ছে যে গৌতম গম্ভীর দলে অনেক নতুন তারকাকে জায়গা দিতে চলেছেন। যেখানে কেকেআরের খেলোয়াড় হর্ষিত রানার নামও উঠে আসছে। হর্ষিত রানা কেকেআর দলের একজন অলরাউন্ড খেলোয়াড়। চলতি মৌসুমে বিশেষ পারফরম্যান্সের কারণে তিনি আলোচনার বিষয়। চলতি মৌসুমে ১৩ ম্যাচে ১৯ উইকেট নিয়েছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে গৌতম গম্ভীরকে নিয়েও কথা বলেছেন হর্ষিত। যেখানে তিনি বলেছিলেন যে এই মরসুমে কেকেআরের জয়ের কৃতিত্ব তিনি গৌতম গম্ভীরকে দেন।

ফাস্ট বোলার হিসেবে পারফর্ম করা হর্ষিত রানা গৌতম গম্ভীরের আস্থা অর্জন করেছেন। শুধু তাই নয়, তার পারফরম্যান্সের কারণে টিম কেকেআরও জিততে সফল হয়েছে। এর সাথে কেকেআরের জয়ে গৌতম গম্ভীরের কৌশলও দারুণ প্রভাব ফেলেছে। এ কারণে গৌতম গম্ভীরের ওপর নজর ছিল বিসিসিআইয়ের। এই মরসুমে কেকেআর-এ যোগ দিয়ে, গৌতম গম্ভীরও তার রাজনৈতিক ক্যারিয়ারকে ঝুঁকিতে ফেলেছিলেন। একই সঙ্গে, গম্ভীর টিম ইন্ডিয়ার কোচ হওয়ার সাথে সাথেই তিনি সুযোগ দিতে পারেন হর্ষিত রানার মতো তরুণ খেলোয়াড়দের।

যদি রিপোর্টগুলি বিশ্বাস করা হয়, ২৮ জুন, বিসিসিআই গৌতম গম্ভীরকে টিম ইন্ডিয়ার প্রধান কোচ হিসাবে ঘোষণা করতে পারে । একজন খেলোয়াড়, কোচ এবং পরামর্শদাতা হিসেবে গম্ভীর সাফল্য অর্জন করেছেন। এখন তিনি কীভাবে টিম ইন্ডিয়ার কমান্ড সামলাবেন তার দিকেই তার ভক্তদের চোখ। গম্ভীর ভারতীয় দলের (Team India) কোচ হলে সাড়ে তিন বছর দলের কোচ থাকবেন। আমরা আপনাকে বলি যে নতুন কোচের মেয়াদ ১ জুলাই, ২০২৪ থেকে শুরু হবে এবং ৩১ ডিসেম্বর, ২০২৭ পর্যন্ত চলবে।

আরও পড়ুন। Team India: দল থেকে বাদ পড়বেন রোহিত-বিরাট, গম্ভীরের শর্ত মেনে নিয়ে বড় ঘোষণা করল BCCI !!
About Author

Leave a Comment

2.