আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Suryakumar Yadav: দুর্দান্ত পারফরমেন্স সত্ত্বেও সূর্যকুমারের কাছ থেকে কেড়ে নেওয়া হলো ক্যাপ্টেন্সির দায়িত্ব, নতুন অধিনায়ক হবেন এই অভিজ্ঞ খেলোয়াড় !!

Published on:

WhatsApp Group Join Now

T20 ফরম্যাট থেকে রোহিত শর্মার (Rohit Sharma) অবসর নেওয়ার পর, ভারতীয় দলের নির্বাচকরা শক্তিশালী ব্যাটসম্যান সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav) দলের নতুন অধিনায়ক করেছেন। সম্প্রতি শ্রীলঙ্কার বিপক্ষে T20 সিরিজে সূর্যকুমার যাদবের নেতৃত্বে ভারতীয় দল দুর্দান্ত পারফরম্যান্স করে সিরিজ জিতেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

সূর্যের (Suryakumar Yadav) অধিনায়কত্বে টিম ইন্ডিয়া দুর্দান্ত পারফরমেন্স করেছিল। কিন্তু তা সত্ত্বেও বিখ্যাত ধারাভাষ্যকার হর্ষ ভোগলে (Harsha Bhogle) সূর্যকুমারকে নিয়ে বড় বিবৃতি দিয়েছেন। তাঁর মতে, তারকা খেলোয়াড় হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) এখনও ভারতীয় দলের অধিনায়ক হতে পারেন।

এই বছরের জুনে অনুষ্ঠিত T20 বিশ্বকাপে, রোহিত শর্মার (Rohit Sharma) অধিনায়কত্বে টিম ইন্ডিয়া দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে ট্রফি জিতেছিল। এই জয়ের পর, রোহিত শর্মা তার অবসরের ঘোষণা করেছিলেন, যার পরে মনে করা হয়েছিল যে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) দলের নতুন অধিনায়ক হতে পারেন।

Harsha Bhogle And Suryakumar Yadav
Harsha Bhogle And Suryakumar Yadav

তবে হার্দিকের বদলে সূর্যকুমার যাদবকে দলের নতুন অধিনায়ক করেছে BCCI। যাইহোক, বিখ্যাত ধারাভাষ্যকার হর্ষ ভোগলে এখনও বিশ্বাস করেন যে হার্দিক পান্ডিয়া টিম ইন্ডিয়ার অধিনায়ক হতে পারেন। তিনি বলেন, “সূর্যকুমার যাদবকে এখনও পরীক্ষা হচ্ছে, তবে হার্দিককে সীমিত ওভারের ফর্ম্যাটে খেলতে হবে এবং প্রত্যাবর্তন করতে হবে, ফিট থাকতে হবে।”

টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে রোহিত শর্মার অবসরের পর T20 ফরম্যাটে অধিনায়কত্বের সবচেয়ে বড় প্রতিযোগী হিসাবে বিবেচনা করা হয়েছিল। তার পরেও দলের নির্বাচকরা তাঁর প্রতি আস্থা না দেখিয়ে সূর্যকুমারকে অধিনায়ক করেন। তবে শ্রীলঙ্কা সিরিজের আগে আয়োজিত সংবাদ সম্মেলনে হার্দিকের প্রশংসা করেছিলেন প্রধান নির্বাচক অজিত আগরকার।

এটাও বলা হয়েছিল যে একজন খেলোয়াড় হিসেবে তিনি দলের জন্য গুরুত্বপূর্ণ হলেও গত দুই বছরে তাকে তার ফিটনেসের কারণে চ্যালেঞ্জের মুখে পড়তে হয়েছে। তাঁর মতে, টিম ইন্ডিয়ার এমন একজন অধিনায়কের প্রয়োজন যাকে সবসময় পাওয়া যায়, আর সূর্যকুমার যাদব (Suryakumar Yadav) সেই সব দিক থেকে ফিট ছিলেন।

আরও পড়ুন। Suryakumar Yadav: IPL ২০২৫’এর আগেই MI ছাড়বেন সূর্যকুমার যাদব, হতে চলেছেন এই দলের অধিনায়ক !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.