আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

ওয়ানডে দলে জায়গা হারাচ্ছেন হার্দিক পান্ডিয়া, প্রতিটি ম্যাচে এই খেলোয়াড়কে সুযোগ দিতে চান রোহিত শর্মা !!

Updated on:

WhatsApp Group Join Now

বর্তমানে টিম ইন্ডিয়াকে শ্রীলঙ্কা সফরে ওডিআই সিরিজ খেলতে দেখা যাচ্ছে। ভারত এবং শ্রীলঙ্কার মধ্যে (IND vs SL) ৩টি ওডিআই সিরিজের প্রথম ম্যাচটি ২ আগস্ট কলম্বোতে খেলা হয়েছিল। প্রথম ওয়ানডে খুব উত্তেজনাপূর্ণ ছিল এবং টাই শেষ হয়েছিল। এদিকে, টিম ইন্ডিয়ার একজন শক্তিশালী খেলোয়াড়ের পারফরম্যান্স নিয়ে তুমুল আলোচনা হচ্ছে, প্রথম ম্যাচে টিম ইন্ডিয়া জিততে না পারলেও টাই গড়তে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন সেই খেলোয়াড়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

২ আগস্টে খেলা ভারত এবং শ্রীলঙ্কার মধ্যে ৩টি ওডিআই সিরিজের প্রথম ম্যাচে, টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার শিবম দুবে বল এবং ব্যাট উভয়ের মাধ্যমেই দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছিলেন৷ প্রথম বোলিংয়ে তিনি ৪ ওভারে ১৯ রান দিয়ে ১ উইকেট নেন।

এরপর ব্যাটিংয়ের সময় চাপের মুখে ২৪ বলে ২৫ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলে স্কোর সমান করেন। যখন টিম ইন্ডিয়ার ১৫ বলে এক রান দরকার ছিল, তখন তিনি দুর্ভাগ্যবশত ছিলেন এবং এলবিডব্লিউর কারণে তার গুরুত্বপূর্ণ উইকেট হারান।

Ind Vs Sl

টিম ইন্ডিয়ার শক্তিশালী অলরাউন্ডার শিবম দুবেকে একটানা ভালো পারফর্ম করতে দেখা যাচ্ছে। এই বছরের শুরুতে, আফগানিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে তিনি প্রচুর শিরোনাম করেছিলেন। তারপরে তিনি আইপিএল ২০২৪-এর প্রাথমিক পর্বে ব্যাট হাতে বিস্ময় প্রকাশ করেছিলেন। এরপর ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে টিম ইন্ডিয়ার স্কোয়াডে জায়গা দেওয়া হয় তাকে।

শিবম দুবেও মেগা ইভেন্টে দুর্দান্ত ব্যাটিং করেছিলেন, লিগ পর্বে মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে ম্যাচে টিম ইন্ডিয়ার জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। এর বাইরে ফাইনাল ম্যাচেও খেলেছেন দরকারী ইনিংস। এখন শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজেও নিজের প্রতিভা দেখিয়েছেন তিনি। এর পরে বলা হচ্ছে যে হার্দিক পান্ডিয়া যদি ওয়ানডেতে আগ্রহ না দেখান, তবে শিবম দুবে তার সেরা বিকল্প হতে পারেন।

আরও পড়ুন।  IND vs SL: শেষ দুই ম্যাচের জন্য নতুন দল ঘোষণা করলো BCCI, এই ১৫ জন পেলেন সুযোগ !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.