আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: রোহিত শর্মা নয়, এই খেলোয়াড় হতে চলেছেন T20 বিশ্বকাপে টিম ইন্ডিয়ার নতুন অধিনায়ক !!

Published on:

WhatsApp Group Join Now

T20 বিশ্বকাপ ২০২৪-এ (T20 World Cup 2024), ভারতীয় দল ১৫ জুন কানাডার বিরুদ্ধে শেষ ম্যাচ খেলবে। ফ্লোরিডায় অনুষ্ঠিত হতে যাওয়া এই ম্যাচে টিম ইন্ডিয়ার নজর থাকবে টানা চতুর্থ জয়ের দিকে। টিম ইন্ডিয়া গ্রুপ পর্বে তিনটি ম্যাচ জিতে সুপার -৮ তে প্রবেশ করেছে, এদিকে টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মাকে নিয়ে অনেক আলোচনা চলছে যে কানাডার বিরুদ্ধে ম্যাচে টিম ইন্ডিয়ার প্লেয়িং একাদশের বাইরে থাকতে পারে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মার নেতৃত্বে, ভারতীয় দল টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ (T20 World Cup 2024) দুর্দান্ত শুরু করেছে। দলটি ৩ জয়ের সাথে সুপার-৮-এ জায়গা করে নিয়েছে। এখন ভক্তরা বলছেন যে ভারত ও কানাডার মধ্যকার (IND vs CAN) এই ম্যাচে টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মাকে বিশ্রাম দেওয়া যেতে পারে। তার জায়গায় শক্তিশালী ব্যাটসম্যান যশস্বী জয়সওয়ালকে প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত করা যেতে পারে এবং তাকে সুপার-৮-এর আগে একটি ম্যাচ খেলার সুযোগও দেওয়া যেতে পারে।

T20 World Cup 2024 :-- Rohit Sharma
Rohit Sharma

ভারত ও কানাডার মধ্যকার (IND vs CAN) ম্যাচের ভক্তরা সম্ভাবনা প্রকাশ করছেন যে এই ম্যাচে টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মাকে বিশ্রাম দেওয়া হতে পারে। এমন পরিস্থিতিতে এই ম্যাচে ভারতীয় দলের নেতৃত্ব দিতে দেখা যেতে পারে টিম ইন্ডিয়ার সহ-অধিনায়ক হার্দিক পান্ড্যকে। টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এর সুপার-৮-এর প্রস্তুতি হিসাবে কানাডার বিরুদ্ধে এই ম্যাচটিকে টিম ইন্ডিয়া দেখতে পারে।

১৫ জুন ভারত এবং কানাডার মধ্যে (IND vs CAN) খেলার পরে, ভারতীয় দলের ম্যাচগুলি গ্রুপ পর্বে শেষ হবে। এর পরে, টিম ইন্ডিয়া ২০ জুন সুপার -৮-এ আফগানিস্তানের বিরুদ্ধে একটি ম্যাচ খেলবে, যখন ২২ জুন, এটি গ্রুপ ডি থেকে যোগ্যতা অর্জনকারী অন্য দলের সাথে দ্বিতীয় ম্যাচ খেলবে। ২৪ জুন অস্ট্রেলিয়ার সঙ্গে তৃতীয় ম্যাচ হবে।

আরও পড়ুন। T20 World Cup 2024: বিশ্বকাপে অধিনায়কের লজ্জাজনক পারফরম্যান্স দেখে হতবাক কৃষ্ণমাচারি শ্রীকান্ত, দিলেন অবসরের পরামর্শ !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.