আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Hardik Pandya: “আমি নিজে আর চুপ নই…”, হার্দিকের সঙ্গে ডিভোর্স নেওয়ার ব্যাপারে মুখ খুললেন নাতাশা স্ট্যানকোভিচ, ভিডিও হল ভাইরাল !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার অন্যতম সেরা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) তা ব্যক্তিগত জীবন নিয়ে গত কয়েক মাস ধরেই লাইমলাইটে রয়েছেন। ২০২৪ সালের IPL থেকে তাঁর স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে বিবাহ বিচ্ছেদের খবরে সোশ্যাল মিডিয়া বেশ উত্তপ্ত। অনুমান করা হচ্ছে দুজনেই ডিভোর্স নিতে পারেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

একদিকে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) যদিও এই বিষয়ে এখনও চুপ ছিলেন, তার স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ তাদের বিবাহবিচ্ছেদের খবরে প্রতিক্রিয়া জানিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বড় কথা বলেছেন তিনি।

আসলে, ২০২৪-এর IPL সাল থেকে, এমন খবর এসেছে যে হার্দিক পান্ডিয়া এবং নাতাশা স্ট্যানকোভিচের মধ্যে কিছুই ঠিকঠাক চলছে না। তাদের সম্পর্কের মধ্যে তিক্ততা দেখা দিয়েছে। এমন পরিস্থিতিতে দম্পতি তাদের বিবাহ বিচ্ছেদের তথ্য দিতে পারেন বলে মনে করেছিলেন ভক্তরা। যদিও হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) এ বিষয়ে কিছু বলেননি।

তবে নাতাশা স্ট্যানকোভিচ কিছু দিন আগে তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করে তার বিবাহবিচ্ছেদের খবরে নীরবতা ভেঙেছেন। নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ভিডিওটি শেয়ার করে তিনি বলেছেন যে মানুষের অন্যকে বিচার করার অভ্যাস আছে।

তারা সত্য না জেনেই কথা বলা শুরু করে।ভিডিওটি শেয়ার করার সময়, নাতাশা স্ট্যানকোভিচ যারা বিচার করেন তাদের উপযুক্ত জবাব দেন। নাতাশা বলেছিলেন যে লোকেরা সত্য না জেনে কারও সম্পর্কে মতামত তৈরি করে।

Hardik Pandya And Natasa Stankovic
Hardik Pandya And Natasa Stankovic

তিনি বলেছেন, “আমি বসে বসে আমার কফি পান করছিলাম তখন আমার মাথায় একটি এলোমেলো চিন্তা আসে, যে কিভাবে লোকেরা অন্যদের বিচার করে। তারা নিজেদের চরিত্রে অভিনয় করছে যা তাদের চারপাশে ঘটে চলেছে। যদি আমরা এমন কাউকে দেখি যে আমাদের মতো আচরণ করছে না, তাহলে আমরা থামি না, ভাবি না বরং অবিলম্বে তাদের বিচার করি।”

নাতাশা স্ট্যানকোভিচ ভক্তদের একটি বিশেষ অনুরোধ করেছিলেন যে তাদের ব্যাপারে কাউকে বিচার না করতে এবং অন্যদের প্রতি সহানুভূতি না দেখানোর জন্যও অনুরোধ বলেছিলেন। নাতাশা আরও বলেন, “আমরা দেখতে পাচ্ছি না যে দুজনের মধ্যে কী চলছে, এই মুহূর্তে তাদের সাথে কী ঘটছে। তাই আমি বলতে চাই, আসুন আমরা একটু কম বিচার করি, ধৈর্য ধরি এবং তাদের প্রতি সহানুভূতি দেখাই।”

তবে হার্দিক পান্ডিয়া যখন IPL ২০২৪-এর সময় মুম্বাই ইন্ডিয়ান্সের দায়িত্ব নেন, তখন তাকে প্রচুর ট্রোলিংয়ের মুখোমুখি হতে হয়েছিল। এরই মধ্যে নাতাশা স্ট্যানকোভিচের সঙ্গে তার বিবাহবিচ্ছেদের কথা প্রকাশ্যে আসতে শুরু করে। তারপরে নাতাশা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে হার্দিকের সাথে পান্ডিয়া উপাধি এবং বিয়ের ছবি সরিয়ে এই গুজবগুলিকে উস্কে দিয়েছিলেন।

তবে এর পর তিনি সব ছবি পুনরুদ্ধার করেন। কিন্তু এখন ICC T20 বিশ্বকাপ ২০২৪-তেও হার্দিক পান্ডিয়াকে সমর্থন করতে তাকে স্টেডিয়ামে দেখা যায়নি। এছাড়াও, দল চ্যাম্পিয়ন হওয়ার পরেও, নাতাশা স্ট্যানকোভিচ ভারতীয় দল এবং হার্দিক পান্ডিয়াকে সোশ্যাল মিডিয়ায় অভিনন্দন জানাননি।

এমনকি পান্ডিয়ার বাড়িতে উদযাপনের সময়ও তাকে দেখা যায়নি। এরপর হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) যখন অনন্ত আম্বানির বিয়ের অনুষ্ঠানে যান, তখন তার সঙ্গে দেখা যায়নি নাতাশা স্ট্যানকোভিচকে। এমন পরিস্থিতিতে এই দুজনের সম্পর্কের অবনতির খবর দ্রুত বাড়তে থাকে।

আরও পড়ুন। Hardik Pandya: হার্দিক নয়, T20 ফরম্যাটে টিম ইন্ডিয়ার অধিনায়ক হবেন রোহিত শর্মার এই প্রিয় বন্ধু !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.