আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Hardik Pandya: T20 বিশ্বকাপের সেমিফাইনালের আগেই ভারতীয় ভক্তদের বড় সুখবর দিলেন দিলেন হার্দিক পান্ডিয়া, ইংল্যান্ডের বিপক্ষে জয় নিশ্চিত !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়া বর্তমানে ২০২৪ সালের T20 বিশ্বকাপে খেলছে। তবে টুর্নামেন্টে ভারতীয় দলের অল রাউন্ডার হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) পারফরম্যান্স ছিল দুর্দান্ত। প্রথম ম্যাচেই দুর্দান্ত পারফরম্যান্স দিয়ে সবাইকে মুগ্ধ করেন তিনি। শুধু বল নয় ব্যাট হাতেও দারুণ পারফর্ম করেছেন তিনি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এখন তিনি এই দুর্দান্ত পারফরম্যান্সের জন্য পুরস্কৃত হয়েছেন। ICC পুরুষদের T20 বিশ্বকাপে বিস্ফোরক পারফরম্যান্সের মধ্যে, টিম ইন্ডিয়ার সহ-অধিনায়ক হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) অস্ট্রেলিয়ার অলরাউন্ডার মার্কাস স্টয়নিসকে (Marcus Stoinis) টপকে সর্বশেষ ICC T20I র‌্যাঙ্কিংয়ে বিশ্বের ৩ নম্বর অলরাউন্ডার হয়েছেন।

স্টয়নিস (Marcus Stoinis), যিনি গত সপ্তাহে T20-তে এক নম্বর অলরাউন্ডার হয়েছেন, বর্তমানে চতুর্থ স্থানে নেমে এসেছেন। যেখানে শ্রীলঙ্কার অধিনায়ক ওয়ানিন্দু হাসরাঙ্গা (Wanindu Hasaranga) ২২২ রেটিং পয়েন্ট নিয়ে শীর্ষস্থানে পৌঁছেছেন।

দ্বিতীয় স্থানে রয়েছেন আফগানিস্তানের সেরা অল রাউন্ডার মোহাম্মদ নবী (Mohammad Nabi)। সর্বশেষ ICC T20 র‍্যাঙ্কিংয়ে তার ২১৪ পয়েন্ট রয়েছে। আর হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) ২১৩ পয়েন্ট। এছাড়া স্টয়নিসের (Marcus Stoinis) রয়েছে ২১১ পয়েন্ট।

Hardik Pandya And Marcus Stoinis
Hardik Pandya And Marcus Stoinis

মার্কাস স্টয়নিসের T20 বিশ্বকাপের একটি ধীর প্রচারণা ছিল, যা টুর্নামেন্টে অস্ট্রেলিয়ার পারফরম্যান্সকে প্রতিফলিত করেছিল কারণ তারা দুটি পরাজয়ের পর সুপার ৮-এ হেরে গিয়েছিল। T20 বিশ্বকাপের সুপার-৮ পর্বের শেষ ম্যাচে ভারতের কাছে হেরে যায় অস্ট্রেলিয়া দল।

২০২৪-এর T20 বিশ্বকাপে হার্দিক পান্ডিয়া ৫৩ গড়ে ১১৬ রান করেছেন এবং ৮টি উইকেট নিয়েছেন। টুর্নামেন্টে এখন পর্যন্ত তার পারফরম্যান্স দুর্দান্ত। কিছু সময় আগে, IPL-এ তার পারফরম্যান্স খুব খারাপ ছিল, তার কথা এবং বক্তৃতা উভয়ই ফ্লপ প্রমাণিত হয়েছিল।

কিন্তু T20 বিশ্বকাপ শুরু হওয়ার সাথে সাথেই হার্দিক দুর্দান্ত পারফরম্যান্স করতে শুরু করেন। তিনি টুর্নামেন্টে ভারতীয় দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন এবং নকআউটেও তাঁর কাছ থেকে একইরকম প্রত্যাশা করা হবে।

উল্লেখ্য, ভারতের পরের ম্যাচ ইংল্যান্ডের বিরুদ্ধে আজ রাত ৮ টায় অনুষ্ঠিত হবে। ফাইনালের টিকিট পেতে এই ম্যাচটা গুরুত্বপূর্ণ। এই ম্যাচে হার্দিকের (Hardik Pandya) কাছ থেকে দুর্দান্ত পারফরম্যান্স আশা করা হচ্ছে।

আরও পড়ুন। Hardik Pandya: হার্দিক পান্ডিয়া অধিনায়ক হলে ক্যারিয়ার শেষ হবে এই ক্রিকেটারের, অগ্রাধিকার পাবেন তাঁর প্রিয় খেলোয়াড় !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.