আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Hardik Pandya: আসন্ন IPL-এর আগেই হার্দিককে দলচ্যুত করলেন নীতা আম্বানি, MI-এর অধিনায়কত্ব করবেন এই অভিজ্ঞ খেলোয়াড় !!

Published on:

WhatsApp Group Join Now

বর্তমানে শ্রীলঙ্কার বিরুদ্ধে ওডিআই সিরিজ খেলছে টিম ইন্ডিয়া। কিন্তু এদিকে ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) নিয়ে বড় খবর বেরিয়ে আসছে। ২০২৫ সালের IPL অকশনের আগেই তিনি মুম্বাই ইন্ডিয়ান্স ছাড়বেন বলে জানা গেছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

২০২৪ সালের IPL-এ ৫ বারের IPL চ্যাম্পিয়ন রোহিত শর্মার (Rohit Sharma) জায়গায় তাঁকে নতুন অধিনায়ক হিসাবে বেছে নেয় মুম্বাই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজি। ২০২৩ সালের নভেম্বরে হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) গুজরাট টাইটান্স থেকে তাঁর পুরানো IPL দল মুম্বাই ইন্ডিয়ান্সে ফিরিয়ে আনা হয়।

MI তে ফিরে আসার একমাস পরেই, টিম ম্যানেজমেন্ট তাকে দলের নতুন অধিনায়ক হিসাবে নিয়োগ করে। রোহিত শর্মাকে প্রতিস্থাপিত করেন হার্দিক। কিন্তু গুজরাট টাইটানসের মতো সাফল্যের প্রতিলিপি করতে ব্যর্থ হয়েছেন পান্ডিয়া। ২০২৪ সালের IPL-এ ১৪টি খেলায় মাত্র ৪টি জয় নিয়ে পয়েন্ট টেবিলের একেবারে তলানিতে ছিল MI।

Hardik Pandya And Suryakumar Yadav
Hardik Pandya And Suryakumar Yadav

তবে এখন তাঁকে নিয়ে অনেক জল্পনা চলছে। কিছু মিডিয়া রিপোর্ট অনুসারে, হার্দিককে (Hardik Pandya) ২০২৫ মেগা অকশনের আগে কছেড়ে দেবে মুম্বাই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজি। হার্দিকের পরিবর্তে দলের নতুন অধিনায়ক হিসাবে নির্বাচিত হবেন ভারতীয় দলের অন্যতম সেরা ব্যাটসম্যান সূর্যকুমার যাদব (Suryakumar Yadav)।

২০২৪ সালের T20 বিশ্বকাপ জয়ের পর রোহিত শর্মা T20 ফরম্যাট থেকে অবসর নেওয়ায় হার্দিক (Hardik Pandya) ও সূর্যকুমারের (Suryakumar Yadav) মধ্যে কে অধিনায়ক হবেন তাই নিয়ে জল্পনা চলছিল। কিন্তু জুলাই মাসে সূর্যকুমার যাদবকে ভারতের T20 ফরম্যাটের স্থায়ী অধিনায়ক হিসেবে বেছে নেয় গৌতম গম্ভীর নেতৃত্বাধীন নির্বাচক কমিটি।

মজার বিষয় হল, অনেক ভক্ত এবং ক্রিকেট বিশেষজ্ঞরা এর আগে আশা করেছিলেন যে রোহিতের জায়গায় হার্দিক পান্ডিয়া পরবর্তী সময়ের জন্য MI-এর দায়িত্বভার সামলাবেন। কিন্তু তা এখন অসম্ভব বলে মনে হচ্ছে। এখনও পর্যন্ত, হার্দিক, সূর্যকুমার ও রোহিত তিনজনেই শ্রীলঙ্কায় রয়েছেন। আর সূর্যকুমারের নেতৃত্বে টিম ইন্ডিয়া ৩-০ ব্যবধানে T20 সিরিজ জিতেছে।

আরও পড়ুন। Hardik Pandya: হার্দিক পান্ডিয়ার আগে এই অভিনেতার সাথে ৪ বছর সম্পর্কে ছিলেন নাতাশা স্ট্যানকোভিচ !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.