আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: শুধু রোহিতের সাথে নয়, এই খেলোয়াড়ের সাথেও শত্রুতা দেখিয়েছেন MI ক্যাপ্টেন হার্দিক, দিলেন না একটিও ম্যাচ খেলার সুযোগ !!

Updated on:

WhatsApp Group Join Now

মুম্বাই ইন্ডিয়ান্স ফ্র্যাঞ্চাইজি IPL 2024-এ রোহিত শর্মার জায়গায় হার্দিক পান্ড্যকে (Hardik Pandya) দলে অন্তর্ভুক্ত করেছিল। এই সময়ে, ফ্র্যাঞ্চাইজি এবং হার্দিক ভক্তদের দ্বারা প্রচুর সমালোচিত হয়েছিল, আইপিএলে দলের পারফরম্যান্স ভাল ছিল না এবং দলটি প্লে অফের বাইরে ছিল। এই সময়ে, ভক্তদের মধ্যে আলোচনা চলছে যে হার্দিক পুরো মৌসুমে দলের উজ্জ্বল তরুণ খেলোয়াড়কে উপেক্ষা করেছেন এবং একটি ম্যাচেও সুযোগ দেননি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

IPL 2024-এ হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) নেতৃত্বাধীন মুম্বাই ইন্ডিয়ান্স দলের পারফরম্যান্স খুবই হতাশাজনক ছিল, দলটি প্লে অফে জায়গা করে নিতে পারেনি। একই সময়ে, এটি এই মৌসুমে খেলা ১৩টি ম্যাচের মধ্যে মাত্র ৪টিতে জিততে পারে, সেই সময়ে হার্দিক পান্ডিয়ার অধিনায়কত্বের ব্যাপক সমালোচনা হয়েছিল।

এর সাথে, এটাও আলোচনা করা হচ্ছে যে হার্দিক পান্ডিয়া IPL 2024-এর সময় দলের তরুণ খেলোয়াড়দের উপেক্ষা করেছিলেন এবং একটি ম্যাচেও তাকে প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত করেননি। আশা করা হচ্ছে যে ১৭ মে অনুষ্ঠিতব্য ফাইনাল ম্যাচে অর্জুন টেন্ডুলকার (Arjun Tendulkar) মুম্বাই ইন্ডিয়ান্সের প্লেয়িং ইলেভেনে জায়গা পেতে পারেন।

Arjun Tendulkar , Ipl 2024
Arjun Tendulkar

IPL 2024 মুম্বাই ইন্ডিয়ান্সের যাত্রা শেষ হয়েছে, দলের শেষ লিগ ম্যাচটি ১৭ মে মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে কেএল রাহুলের নেতৃত্বে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে খেলা হবে। ভক্তরা বলছেন যে হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে মুম্বাই ইন্ডিয়ান্স তাদের সর্বোচ্চ চেষ্টা করবে লখনউকে হারাতে এবং জয় দিয়ে এই মৌসুম শেষ করতে।

লখনউ সুপার জায়ান্টদের প্লে অফে পৌঁছানোর জন্য এই ম্যাচটি কতটা গুরুত্বপূর্ণ। এই ম্যাচে অর্জুন টেন্ডুলকারকেও (Arjun Tendulkar) খেলতে দেখা যেতে পারে বলে শোনা যাচ্ছে। গত মৌসুমে অর্জুনের পারফরম্যান্স ভালো ছিল কিন্তু হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে মুম্বাই ইন্ডিয়ান্স দলে তিনি একটিও সুযোগ পাননি।

আরও পড়ুন। IPL 2024: IPL 2024 এর পর LSG ছাড়বেন কেএল রাহুল, করবেন এই ফ্র্যাঞ্চাইজির অধিনায়কত্ব !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.