আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

ডিভোর্সের পর নতুন সঙ্গী খুঁজে পেলেন হার্দিক পান্ডিয়া, এই বলিউড অভিনেত্রীর সাথে বাঁধতে চলেছেন গাঁটছড়া !!

Published on:

WhatsApp Group Join Now

Hardik Pandya: হার্দিক পান্ডিয়া এই মুহূর্তে শিরোনামে। টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব থেকে অপসারণ এবং নাতাশা স্টানকোভিচের সাথে বিবাহবিচ্ছেদের পর তার ব্যক্তিগত জীবন নিয়ে সর্বত্র আলোচনা হচ্ছে। চার বছরের সম্পর্কের ইতি টেনেছেন হার্দিক ও নাতাশা। এখন তারা আলাদা হয়ে গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ তথ্য জানিয়েছেন দুজনই। নাতাশার সঙ্গে বিচ্ছেদের পর এই ক্রিকেটারের নাম জড়িয়ে যাচ্ছে বলিউড অভিনেত্রীর সঙ্গে, যিনি তাঁর থেকে পাঁচ বছরের ছোট। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আসলে, হার্দিক পান্ড্য (Hardik Pandya) সম্প্রতি অনন্ত আম্বানি এবং রাধিকা বণিকের বিয়েতে গিয়েছিলেন, যেখানে দেশের অনেক বিখ্যাত ব্যক্তিরাও উপস্থিত ছিলেন। এই সময়ে বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডের সঙ্গে ক্রিকেটারের নাচ ভাইরাল হচ্ছে। ভক্তরা দুজনের নাচ বেশ পছন্দ করছেন। সাদা কুর্তায় নাচছেন হার্দিক।হলুদ পোশাকে অনন্যা বিপর্যস্ত। হার্দিক এবং অনন্যাকে একসঙ্গে নাচতে দেখে ভক্তরা তাদের জুটি খুব পছন্দ করেন। সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হয়ে যায় এই ভিডিও।

Hardik Pandya
Hardik Pandya

কিন্তু হার্দিক পান্ড্য (Hardik Pandya) এবং নাতাশার বিবাহবিচ্ছেদ আনুষ্ঠানিকভাবে ঘোষণা করার সাথে সাথেই এই ভিডিওটি আবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতে শুরু করে।ভক্তরা নাতাশার নাম হার্দিকের সঙ্গে যুক্ত করতে শুরু করেন। শুধু তাই নয়, ভক্তরা হার্দিককে অনন্যাকে বিয়ে করতেও বলতে থাকেন।কারণ দুজনের জুটি খুব ভালো লাগছিল। শুধু ক্রিকেটারই নয় অভিনেত্রীকেও ভক্তরা বলেছিলেন যে তারও হার্দিকের সাথে সম্পর্কে জড়ানো উচিত।

মিডিয়া রিপোর্ট অনুসারে, অনন্যা পান্ডে বলিউড অভিনেতা আশিক ২ খ্যাত আদিত্য রায় কাপুরের সাথে সম্পর্কেছিলেন।তবে সম্প্রতি তাদের দুজনেরই ব্রেক আপ হয়েছে, তাই ভক্তরা অনন্যাকে হার্দিক পান্ডিয়ার সাথে নাচ দেখে খুব খুশি হয়েছিল, যার কারণে তারা তাকে হার্দিকের সাথে সম্পর্কের জন্য জিজ্ঞাসা করতে শুরু করেছিল।আমরা আপনাকে বলি যে সোশ্যাল মিডিয়ায় চলছে এইসব আলোচনার মধ্যে, অভিনেত্রী ইনস্টাগ্রামে তারকা অলরাউন্ডারকে অনুসরণ করেছেন। তবে দুজনের সম্পর্কের বিষয়ে এখনো কোনো তথ্য পাওয়া যায়নি।

আরও পড়ুন। Hardik Pandya: সূর্যকুমার যাদবের জন্যে অধিনায়কত্ব হারিয়ে ক্ষুব্ধ হার্দিক, বললেন “এখনও পরের…”
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.