আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Hardik Pandya: দীর্ঘ দিনের জল্পনার ঘটলো অবসান, বিচ্ছেদের পথ বেছে নিলেন হার্দিক ও নাতাশা !!

Published on:

WhatsApp Group Join Now

গতকাল শ্রীলঙ্কা সফরের জন্য ভারতীয় দলের স্কোয়াড ঘোষণা করা হয়েছে। কিন্তু এরমধ্যেই টিম ইন্ডিয়ার কিংবদন্তি অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) একটি ইনস্টাগ্রাম পোস্টে ঘোষণা করেছেন যে, তিনি এবং স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ(Natasa Stankovic) ‘পারস্পরিকভাবে বিচ্ছেদ’ করেছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

গত কয়েক মাস ধরে গুজব ছিল যে তারা দুজন খুব শীঘ্রই ডিভোর্স নেবে। আর ভক্তদের এই জল্পনা গতকাল অর্থাৎ বৃহস্পতিবারের ঘোষণার সাথে আনুষ্ঠানিকভাবে নিশ্চিত হয়েছে। হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) গত কয়েক বছর ধরে ভারতীয় ক্রিকেট দলের একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়ের ভূমিকা পালন করে আসছেন।

অন্যদিকে তাঁর স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচ (Natasa Stankovic), যিনি সার্বিয়ার বাসিন্দা, চলচ্চিত্রে কাজ করেছেন। ২০২০ সালের জানুয়ারিতে তাদের বাগদান হয়েছিল এবং তাদের একটি চার বছরের ছেলে আছে, যার নাম অগস্ত্য পান্ডিয়া। গত কয়েক মাস ধরেই তাদের বিবাহবিচ্ছেদের জল্পনা চলছে। আর তা অবশেষে সত্যি প্রমাণিত হয়েছে।

বৃহস্পতিবার একটি যৌথ ইনস্টাগ্রাম পোস্টে, হার্দিক (Hardik Pandya) এবং নাতাশা লিখেছেন: “৪ বছর একসাথে থাকার পর, নাতাশা এবং আমি পারস্পরিকভাবে আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। আমরা একসাথে আমাদের সর্বোত্তম চেষ্টা করেছি এবং আমাদের সবকিছু দিয়েছি এবং আমরা বিশ্বাস করি যে আমরা যে আনন্দ, পারস্পরিক শ্রদ্ধা এবং সাহচর্য উপভোগ করেছি এবং যখন আমরা একটি পরিবার হয়েছি তা আমাদের উভয়ের সর্বোত্তম স্বার্থে করা একটি কঠিন সিদ্ধান্ত ছিল।”

Hardik Pandya And Natasa Stankovic
Hardik Pandya And Natasa Stankovic

সেখানে আরও লেখা ছিল, “আমরা অগস্ত্যের সাথে আশীর্বাদিত, যে সবসময় আমাদের উভয়ের জীবনের কেন্দ্রে থাকবে এবং আমরা তার সুখের জন্য যা কিছু করতে পারি তা নিশ্চিত করার জন্য সহ-অভিভাবক হব। আমরা আন্তরিকভাবে আপনাদের সমর্থন এবং বোঝার জন্য অনুরোধ করছি। এই কঠিন এবং সংবেদনশীল সময়ে আমাদের সহযোগিতা করুন – হার্দিক/নাতাশা”

সূত্রানুসারে জানা গেছে যে দুজনের ডেটিং হয়েছিল ২০১৮ সালের দিকে এবং তারপরে ২০১৯ সালে একটি ইনস্টাগ্রাম পোস্টে নাতাশা, হার্দিককে (Hardik Pandya) ‘বেস্ট ফ্রেন্ড’ হিসাবে উল্লেখ করেছিলেন। এরপর ২০২০ সালের ১ জানুয়ারিতে দুজনের বাগদান হয়েছিল এবং একই বছর জুলাই মাসে পুত্র অগস্ত্যকে স্বাগত জানান তারা। হার্দিক এবং নাতাশা ২০২৩ সালের ১৪ ফেব্রুয়ারি উদয়পুরে তাদের শপথ পুনর্নবীকরণ করেছিলেন।

এই দম্পতিকে প্রায়শই সামাজিক সমাবেশে একসঙ্গে দেখা যেত এবং তারা সবসময় ক্যামেরার সামনে থাকত। বিরাট কোহলি-অনুষ্কা শর্মার মতো, এই জুটি ছিল একজন ভারতীয় ক্রিকেটারের একজন অভিনেতাকে বিয়ে করার আরেকটি উদাহরণ। কিন্তু ২০২৪ সালের মে মাস থেকে, গুজব শুরু হয়েছিল যে তাদের মধ্যে সবকিছু ঠিকঠাক চলছে না।

এছাড়া, এর আগে হার্দিক-নাতাশা জুটি তাদের ছবি একসাথে পোস্ট করার জন্য সক্রিয় ছিল। হঠাৎ করেই গত কয়েকমাস সেটা পুরোপুরি বন্ধ হয়ে গেছে। যদিও নাতাশা আগে IPL ম্যাচগুলিতে গিয়েছিলেন যেখানে পান্ডিয়া খেলেছিলেন। কিন্তু IPL ২০২৪-এ এমন কোনও জিনিস দেখা যায়নি। গুঞ্জন শুরু হয়েছিল যে দুজনে বিচ্ছেদের দিকে যাচ্ছেন। আর বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে, গুজব নিশ্চিত করা হয়েছে।

আরও পড়ুন। Hardik Pandya: হার্দিক পান্ডিয়া অধিনায়ক হতেই কপাল পুড়লো মুম্বাই ইন্ডিয়ান্সের, হারের হ্যাট্রিক করে ছিটকে গেল টুর্নামেন্ট থেকে !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.