আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Hardik Pandya: হার্দিক পান্ডিয়ার ডিভোর্স কনফার্ম, এই বলিউড অভিনেত্রীর সঙ্গে আবার বসছেন বিয়ের পিঁড়িতে !!

Published on:

WhatsApp Group Join Now

হার্দিক পান্ড্যকে (Hardik Pandya) তার স্ত্রী নাতাশা স্ট্যানকোভিচের সাথে গত বেশ কয়েকদিন ধরে দেখা যাচ্ছে না। টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার পর, ভক্তরা আশা করছিল যে এই দম্পতি একসঙ্গে আসবেন এবং বিবাহবিচ্ছেদের গুজব খণ্ডন করবেন, কিন্তু এখানে বিষয়টি ভিন্ন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

নাতাশা স্ট্যানকোভিচকে বিবাহবিচ্ছেদের গুজবের মধ্যে ছেলে অগস্ত্যের সাথে ঘোরাফেরা করতে দেখা গেছে, তবে তিনি হার্দিক পান্ডিয়ার সাথে কোনও ছবি পোস্ট করেননি বা তার সম্পর্কে কিছু বলেননি। এখন অভিনেত্রী তার সর্বশেষ ভিডিওতে হার্দিক পান্ডিয়ার থেকে বিবাহবিচ্ছেদের স্পষ্ট ইঙ্গিত দিয়েছেন।

হার্দিক পান্ডিয়ার ভক্তরাও তার বিবাহবিচ্ছেদের গুজবে ব্যথিত। টি-টোয়েন্টি বিশ্বকাপ জেতার পর যখন তিনি কেঁদেছিলেন, তখন সবাই তার কষ্ট অনুভব করেছিল। হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) এবং নাতাশা স্ট্যানকোভিচ (Natasa Stankovic) দীর্ঘদিন ধরে একসঙ্গে ছবি পোস্ট করেননি। অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রাক-বিয়ের অনুষ্ঠানে স্ত্রী ছাড়াই হাজির হয়েছিলেন হার্দিক পান্ডিয়া।

বিবাহবিচ্ছেদের গুঞ্জনে দীর্ঘদিন চুপ ছিলেন দুজনেই। এখন অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচ হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) সঙ্গে বিবাহ বিচ্ছেদের স্পষ্ট ইঙ্গিত দিয়েছেন। নাতাশা স্ট্যানকোভিচ (Natasa Stankovic) দীর্ঘদিন ধরে স্বামী হার্দিক পান্ডিয়ার সঙ্গে বিবাহবিচ্ছেদের গুঞ্জনে চুপ ছিলেন। টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের পর ভক্তরা আশা করেছিলেন যে তিনি তা অস্বীকার করবেন, কিন্তু তা হয়নি।

এখন নাতাশা ‘ইনস্টাগ্রাম স্টোরিজ’-এ একটি ভিডিও পোস্ট করেছেন যা ব্রেকআপের গুজব নিশ্চিত করেছে বলে মনে হচ্ছে। ভিডিওতে নাতাশাকে (Natasa Stankovic) বলতে দেখা যায়, “আমি আপনাকে আবারও মনে করিয়ে দিতে চাই যে ঈশ্বর লোহিত সাগরকে সরিয়ে দেননি, তিনি কেবল এটিকে ভাগ করেছেন। এর মানে হল যে ঈশ্বর কখনই আপনার জীবন থেকে কোনও সমস্যা দূর করবেন না, তিনি কেবল এটির মাধ্যমে একটি উপায় তৈরি করবেন।”

Natasa Stankovic,Hardik Pandya
Natasa Stankovic

হার্দিক পান্ডিয়ার সাথে বিবাহবিচ্ছেদের গুঞ্জনের মধ্যে, অভিনেত্রী তার ছেলে অগস্ত্যের সাথে সময় কাটাচ্ছেন। ৬ জুলাই শনিবার সকালে অভিনেত্রী তার ইনস্টাগ্রামে কিছু ছবি এবং ভিডিও শেয়ার করেছেন। তাকে তার ছেলের সাথে বিজ্ঞান জাদুঘরে দেখা গেছে। নাতাশা তার পোস্টের ক্যাপশনে লিখেছেন, ‘জীবনের জন্য কৃতজ্ঞ।’

নাতাশা ও হার্দিকের বিয়ের ৪ বছর কেটে গেছে। দম্পতির একটি পুত্র রয়েছে, যার নাম অগস্ত্য। তারা দুজনেই ৩১ মে ২০২০ তারিখে বিয়ে করেছিলেন, তারপরে ২০২৩ সালের ফেব্রুয়ারিতে তাদের দুজনেই ঐতিহ্যগতভাবে বিয়ে করেছিলেন।

নাতাশা তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে ‘পান্ড্যা’ উপাধিটি সরিয়ে দিলে হার্দিকের সাথে বিবাহবিচ্ছেদের গুঞ্জন শুরু হয়েছিল। আইপিএল থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত কোনো ম্যাচেই হার্দিক পান্ডিয়াকে সমর্থন করতে দেখা যায়নি তাকে।

মজার বিষয় হল, নাতাশা ইনস্টাগ্রামে ক্রুনাল পান্ডিয়ার পোস্টটি পছন্দ করেছিলেন, যা তিনি তার ভাই হার্দিকের জন্য শেয়ার করেছিলেন। তবে নাতাশা হার্দিক বা ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ জয় নিয়ে কিছু পোস্ট করা থেকে বিরত ছিলেন।

বম্বে টাইমসের একটি প্রতিবেদনে দাবি করা হয়েছিল যে হার্দিক এবং নাতাশা (Natasa Stankovic) তাদের বিবাহিত জীবনে দীর্ঘদিন ধরে সমস্যার মুখোমুখি হচ্ছেন। একটি সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, গত ছয় মাস ধরে তাদের দাম্পত্য সম্পর্কে টানাপোড়েন চলছে। দম্পতি আলাদা হতে পারে। এটি একটি জনসংযোগ প্রচারণা নয়।

আরও পড়ুন। Hardik Pandya: “তোমাকে স্যালুট…”, ওয়াংখেড়ে স্টেডিয়ামে সবার সামনে হার্দিকের প্রশংসায় পঞ্চমুখ হলেন রোহিত শর্মা !!
About Author

Leave a Comment

2.