আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Hardik Pandya: অনন্ত আম্বানির বিয়েতে অনন্যা পান্ডের সঙ্গে নাচে পাগল হার্দিক, অন্যদিকে নাতাশাকে খুঁজতে ব্যস্ত নেটিজেনরা !!

Updated on:

WhatsApp Group Join Now

Hardik Pandya: বর্তমানে ভারতের সবথেকে বিত্তশালী ব্যবসায়ী তথা জিও কোম্পানির মালিক মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানির বিয়ে চলছে। অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের বিয়েতে ক্রিকেট থেকে বলিউড সব জায়গার তারকারা উপস্থিত ছিলেন। তবে এর মধ্যেই ভারতীয় দলের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে দেখা গেল বিয়ের সেলিব্রেশনে পুরোপুরি মগ্ন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

বলিউড অভিনেত্রী অনন্যা পান্ডের সাথে হার্দিকের নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেছে। হার্দিক পান্ডিয়া অনন্ত আম্বানির বিয়েতে ভাই ক্রুনাল পান্ডিয়া এবং ভগ্নিপতি পাংখুরি শর্মাকে নিয়ে এসেছিলেন। আগের অনুষ্ঠানের মতো এবারও ভক্তদের খোঁজ করতে দেখা গেছে নাতাশাকে। ভাইরাল ভিডিওতে অভিনেত্রী অনন্যার সঙ্গে নাচে হারিয়ে যেতে দেখা যাচ্ছে হার্দিক পান্ডিয়াকে।

যা দেখার পর ভক্তদের মধ্যে নানা রকম জল্পনা চলছে। একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন, “কী হচ্ছে?” যেখানে এক ভক্ত লিখেছেন, “লোকেরা নাতাশাকে খুঁজছে, আমাদের হার্দিক ভাই শীঘ্রই কিছু করতে চলেছেন।” শুধু তাই নয়, এই নাচ দেখে অনেক ভক্ত তরুণ ক্রিকেটার রিয়ান পরাগের (Riyan Parag) কথা মনে করছেন।

Hardik Pandya
Hardik Pandya

রিয়ান পরাগকে মনে রাখার কারণ হল তার ইউটিউব হিস্টোরি। রিয়ানের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল যাতে রিয়ান পরাগের ইউটিউব হিস্টোরি ভক্তদের কাছে দৃশ্যমান ছিল। অনন্যা পান্ডে সহ কয়েকজন অভিনেত্রীর নাম সেখানে দৃশ্যমান ছিল। এই ভিডিও নিয়ে ব্যাপক তোলপাড় হয়েছিল। হার্দিক-অনন্যার নাচ দেখে এক ব্যবহারকারী লিখেছেন, “রিয়ান পরাগ রেগে যাবেন।”

তবে হার্দিক (Hardik Pandya) এবং তার স্ত্রীর মধ্যে বিবাহবিচ্ছেদের আলোচনা ক্রমাগত বাড়ছে। ২০২৪ সালের T20 বিশ্বকাপের পরে, নাতাশার পক্ষ থেকে হার্দিককে অভিনন্দন জানিয়ে কোনও পোস্ট দেখা যায়নি। হার্দিক ও নাতাশাকে অনেক মাস ধরে একসঙ্গে দেখা যাচ্ছে না। তাছাড়া, হার্দিকের সঙ্গে অনন্ত আম্বানির বিয়ের অনুষ্ঠানে যোগ দেননি নাতাশা।

আরও পড়ুন। Hardik Pandya: অনন্ত আম্বানির বিয়েতে অনন্যা পান্ডের সঙ্গে নাচে পাগল হার্দিক, অন্যদিকে নাতাশাকে খুঁজতে ব্যস্ত নেটিজেনরা !!

About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.