আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপের প্রথম ম্যাচে হার্দিকের ওপর থেকে মেজাজ হারালেন রোহিত শর্মা, ভিডিও হল ভাইরাল !!

Published on:

WhatsApp Group Join Now

২ জুন থেকে শুরু হয়েছে T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024)। তবে গত ২ মাস ধরে ভারতীয় ক্রিকেটের আলোচনা ঘুরছে রোহিত শর্মা (Rohit Sharma) ও হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) ঘিরে। IPL২০২৪-এ মুম্বাই ইন্ডিয়ান্সের খারাপ পারফরম্যান্স তাদের সম্পর্কের মধ্যে দূরত্ব তৈরি করেছে। এর পরে, ২০২৪ সালের T20 বিশ্বকাপে এই দুই খেলোয়াড়কে কীভাবে একে অপরের সাথে দেখা যাবে সেদিকেই নজর ছিল সবার। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

কারণ এবারের T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) রোহিত শর্মা (Rohit Sharma) টিম ইন্ডিয়ার অধিনায়ক এবং হার্দিক পান্ডিয়া (Hardik Pandya);সহ-অধিনায়ক। এখন ভারতের প্রথম ম্যাচ থেকে উভয় কিংবদন্তীর একটি ভিডিও প্রকাশিত হয়েছে, যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। আসলে, টিম ইন্ডিয়া ৫ জুন থেকে আয়ারল্যান্ডের বিরুদ্ধে T20 বিশ্বকাপ ২০২৪ অভিযান শুরু করেছিল।

টস জিতে প্রথমে আইরিশ দলকে ব্যাট করার আমন্ত্রণ জানান রোহিত শর্মা। ভারতের দুর্দান্ত বোলিংয়ের দৌলতে পল স্টার্লিংয়ের (Paul Stirling ) নেতৃত্বাধীন আয়ারল্যান্ড দল মাত্র ৯৬ রান করতে পারে। সবমিলিয়ে এই ম্যাচে ভারতের পারফরম্যান্স দুর্দান্ত ছিল।

কিন্তু ইতিমধ্যে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya) এবং রোহিত শর্মাকে (Rohit Sharma) একে অপরের সাথে উত্তপ্ত তর্ক করতে দেখা গেছে। যার ভিডিও সোশ্যাল মিডিয়ায় বিপুল পরিমাণে ভাইরাল হচ্ছে।

Hardik Pandya And Rohit Sharma, T20 World Cup 2024
Hardik Pandya And Rohit Sharma

ঘটনাটি ঘটে আয়ারল্যান্ডের ইনিংসের ১২-তম ওভারের পরে, একটি ড্রিঙ্কস বিরতি ছিল এবং এই সময়ে রোহিত শর্মা এবং হার্দিক পান্ডিয়াকে একে অপরের সাথে কথা বলতে দেখা যায়।

প্রথমে অলরাউন্ডার হার্দিককে কিছু বলতে দেখা যায়, তারপরে রোহিত যখন তাকে কিছু ব্যাখ্যা করেন, হার্দিক হাত গুটিয়ে শুনতে থাকেন। ভিডিওটি দেখে মনে হচ্ছে পান্ডিয়া রোহিতকে কিছু বোঝানোর চেষ্টা করেছেন, তারপরে অধিনায়ক তার কথা উপেক্ষা করেছেন।

তবে আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে হার্দিক পান্ডিয়া দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছিলেন। এই ইনিংসে, তিনি তার ৪ ওভারে মাত্র ২৭ রান দিয়ে ৩টি গুরুত্বপূর্ণ উইকেট নেন। যার কারণে আয়ারল্যান্ড করতে পারে মাত্র ৯৬ রান।

জবাবে রান তাড়া করতে নেমে মাত্র ১২.২ ওভারেই জেতার জন্য প্রয়োজনীয় রান তুলে নেয় টিম ইন্ডিয়া। এই ম্যাচে হাফ সেঞ্চুরি করেন ভারতীয় ক্যাপ্টেন রোহিত শর্মা। এছাড়া উইকেট কিপার ঋষভ পন্থ (Rishabh Pant) ২৬ বলে ৩৬ রান করেছিলেন। বিরাট কোহলি (Virat Kohli) ৫ বলে মাত্র ১ রান করে আউট হন, এবারের T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) ওপেনার হিসেবে এটাই ছিল কোহলির প্রথম ইনিংস।

আরও পড়ুন। T20 World Cup 2024: T20 বিশ্বকাপের জন্য টিম ইন্ডিয়ার সেরা একাদশ বেছে নিলেন হরভজন সিং, দিলেন এই ম্যাচ উইনারকে বাদ !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.