আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2025: মুম্বাই ছাড়াও পরবর্তী IPL- এ এই ৩ দলের অধিনায়ক হতে পারেন হার্দিক পান্ডিয়া, তালিকায় রয়েছে বিরাট কোহলির দল !!

Updated on:

WhatsApp Group Join Now

IPL-এর পরবর্তী সংস্করণের আগে (IPL 2025) মেগা নিলাম অনুষ্ঠিত হবে। এমন পরিস্থিতিতে বলা হচ্ছে যে সমস্ত দল ইতিমধ্যেই IPL ২০২৫-এর প্রস্তুতি শুরু করেছে। এদিকে, টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড় হার্দিক পান্ড্য (Hardik Pandya) সম্পর্কেও খবর আসছে যে MI দল তাকে আসন্ন সংস্করণে ছেড়ে দিতে পারে। এমন পরিস্থিতিতে তিনি অন্য দলে যোগ দিতে পারেন বলে ধারণা করা হচ্ছে। IPL-এ এমন ৩ টি দলের কথা বলতে যাচ্ছি, যারা তাদের স্কোয়াডে হার্দিক পান্ড্যকে (Hardik Pandya) অন্তর্ভুক্ত করতে পারে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার তারকা অলরাউন্ডার হার্দিক পান্ড্য (Hardik Pandya) সম্পর্কে বলা হচ্ছে যে IPL ২০২৫ মেগা নিলামে তিনি অন্তর্ভুক্ত হতে পারেন। এমন পরিস্থিতিতে, অভিজ্ঞ খেলোয়াড় বিরাট কোহলির (Virat Kohli) দল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু (RCB) তাকে দলে অন্তর্ভুক্ত করার জন্য যথাসাধ্য চেষ্টা করতে চায়। হার্দিককে তাদের শিবিরে অন্তর্ভুক্ত করে, RCB তাকে ফাফ ডু প্লেসিসের (Faf du Plessis) জায়গায় দলের অধিনায়ক হিসাবে ঘোষণা করতে পারে।

লখনউ সুপার জায়ান্টস (LSG) সম্পর্কেও খবর রয়েছে যে IPL ২০২৫ (IPL 2025) মেগা নিলামের আগে দল তার অধিনায়ক কেএল রাহুলকে (KL Rahul) ছেড়ে দিতে পারে। এমন পরিস্থিতিতে লখনউ দল হার্দিক পান্ড্যকেও(Hardik Pandya) তাদের দলে অন্তর্ভুক্ত করতে পারে এবং তাকে তাদের দলের অধিনায়ক করতে পারে। IPL ২০২৪-এ লখনউ দলের পারফরম্যান্স খুব খারাপ ছিল, যার কারণে দলটি পরবর্তী সংস্করণে কিছু বড় পরিবর্তন করতে পারে।

Ipl 2025: Hardik Pandya
Hardik Pandya

IPL ২০২২-এ, হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) নেতৃত্বে গুজরাট টাইটান্স (GT) দল শিরোপা জিতেছিল। ২০২৩ সালে, তার নেতৃত্বে, দলটি ফাইনালে পৌঁছেছিল, যদিও IPL ২০২৪ এর আগে, তিনি বাণিজ্যের মাধ্যমে মুম্বাই ইন্ডিয়ান্সে (MI) যোগ দিয়েছিলেন। যদি তিনি IPL ২০২৫ এর আগে মুম্বাই ইন্ডিয়ান্স (MI) ছেড়ে যান, তবে গুজরাট টাইটান্স (GT) দলও তাকে তাদের দলে অন্তর্ভুক্ত করার জন্য যথাসাধ্য চেষ্টা করতে পারে।

আরও পড়ুন। IPL 2025: ২০২৫ সালের IPL থেকে বাদ পড়েছেন ফাফ ডু প্লেসিস, RCB’র নেতৃত্ব দেবেন বিরাটের প্রধান প্রতিদ্বন্দ্বী !!
About Author

Leave a Comment

2.