আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Harbhajan Singh: “ন্যাকামি বন্ধ করুন…”, ভারতকে নিয়ে কুরুচিকর মন্তব্যের পর ইংলিশ অধিনায়ককে যোগ্য জবাব দিলেন হরভজন সিং !!

Updated on:

WhatsApp Group Join Now

Harbhajan Singh: ভারত বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ডকে ৬৮ রানে হারিয়ে T20 বিশ্বকাপের ফাইনালে পৌঁছেছে। ভারতের বর্ণাঢ্য জয় বিশ্বজুড়ে ভারতীয় ক্রিকেট ভক্তদের মধ্যে আনন্দের ঢেউ নিয়ে এসেছে। দেখা যাচ্ছে ক্রিকেট বিশ্ব থেকেও ভারতের প্রশংসা করা হচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

কিন্তু, ভারত ফাইনালে পৌঁছানোর পর ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক মাইকেল ভন (Michael Vaughan) হতাশ হতাশ হয়েছেন এবং জয়ের জন্য ভারতের সমালোচনা করেছেন। প্রাক্তন ভারতীয় খেলোয়াড় হরভজন সিং (Harbhajan Singh) এর জন্য ভনকে (Michael Vaughan) তিরস্কার করেছেন।

আসলে, প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক মাইকেল ভন ভারতের জয়কে ন্যায্য বলে বর্ণনা করেছেন। তিনি বিশ্বাস করেন যে ICC ভারতীয় দর্শকদের কথা মাথায় রেখে T20 বিশ্বকাপের সেমিফাইনালের ভেন্যু এবং সময় বেছে নেওয়ার ক্ষেত্রে ভারতকে সুবিধা দিয়েছে। এই বিষয়ে ইংল্যান্ডের প্রাক্তন খেলোয়াড়কে যোগ্য জবাব দিয়েছেন হরভজন সিং (Harbhajan Singh)।

Harbhajan Singh And Michael Vaughan
Harbhajan Singh And Michael Vaughan

মাইকেল ভন ইংল্যান্ডের পরাজয় হজম করতে না পেরে, টুইট করেছেন, “ইংল্যান্ড যদি দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে দিত, তাহলে তারা ত্রিনিদাদে সেমিফাইনালে পৌঁছে যেত এবং আমি বিশ্বাস করি ইংল্যান্ড সেই ম্যাচে জিততো। তাই কোনো অভিযোগ নেই যে তারা যথেষ্ট ভালো নয়। কিন্তু গায়ানা ভারতের জন্য ভালো জায়গা এবং তাই ভারত ম্যাচ জিতেছে।”

জবাবে হরভজন সিং (Harbhajan Singh) মাইকেল ভনকে (Michael Vaughan) ধমক দিয়ে বলেছিলেন, “আপনার কি মনে হয় গায়ানা ভারতের জন্য ভাল জায়গা ছিল? একই মাঠে দুই দলই খেলেছে, টসে জিতে ইংল্যান্ডের সুবিধা পাওয়া উচিত ছিল।
সবাইকে বোকা বানানো বন্ধ করুন, ভারত সব বিভাগেই ইংল্যান্ডকে হারিয়েছে। সত্য স্বীকার করুন এবং এগিয়ে যান এবং আপনার আজেবাজে কথা নিজের কাছে রাখুন, তর্কের কথা বলুন।”

T20 বিশ্বকাপ ২০২৪-এর দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচে ইংল্যান্ডকে হারিয়ে ফাইনালে উঠেছে ভারত। অন্যদিকে প্রথম সেমিফাইনালে আফগানিস্তানকে হারিয়ে ফাইনাল রাউন্ডে উঠেছে দক্ষিণ আফ্রিকা। আর এই প্রথমবার বিশ্বকাপের ফাইনালে প্রবেশ করেছে দক্ষিণ আফ্রিকা। আর আজ রাত ৮টা থেকে অনুষ্ঠিত হবে ভারত বনাম দক্ষিণ আফ্রিকার মহাম্যাচ।

আরও পড়ুন। Harbhajan Singh: “ঢুকতে গেলে দরজা ভেঙে…” এই তরুণ খেলোয়াড়ের ভবিষ্যদ্বাণী করলেন হরভজন সিং, শীঘ্রই প্রবেশ করবেন টিম ইন্ডিয়াতে !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.