আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Harbhajan Singh: “সময় নষ্ট করবেন না…” গ্যারি কার্স্টেনকে পাকিস্তান ছেড়ে এই দলে যোগ দেওয়ার পরামর্শ দিলেন হরভজন সিং !!

Updated on:

WhatsApp Group Join Now

ICC T20 বিশ্বকাপ ২০২৪ পাকিস্তান ক্রিকেট দলের জন্য দুঃস্বপ্নের মতো কেটেছে। টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচেই যুক্তরাষ্ট্রের কাছে হেরে যেতে হয়েছে তাদের। এরপর ভারতের কাছেও লজ্জাজনক হারের মুখে পড়তে হয় তাদের। টানা দুই হারের কারণে পাকিস্তানের সুপার এইটে ওঠার স্বপ্নও ভেস্তে যায়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই বাজে পারফরম্যান্সের পর পাকিস্তানি ভক্তরা তাদের নিজেদের খেলোয়াড়দের নিয়েই তীব্র সমালোচনা করছেন। শুধু তাই নয়, এবার প্রাক্তন ভারতীয় খেলোয়াড় হরভজন সিংও (Harbhajan Singh) পাকিস্তানের প্রধান কোচ গ্যারি কার্স্টেনকে (Gary Kirsten) পাকিস্তান ছাড়ার পরামর্শ দিয়েছেন।

আসলে, গ্যারি কার্স্টেন (Gary Kirsten) ২০২৪ T20 বিশ্বকাপ শুরুর ঠিক আগে পাকিস্তানের প্রধান কোচের পদ গ্রহণ করেছিলেন। কিন্তু টুর্নামেন্ট শেষ হওয়ার পর এক বিস্ময়কর বক্তব্য দেন তিনি। তিনি বলেন, পাকিস্তান দলে কোনো ঐক্য নেই। এই ব্যাপারে পাক দলের উপর ক্রুদ্ধ হয়েছেন ভাজ্জি (Harbhajan Singh)।

জিও নিউজ গ্যারি কার্স্টেনকে উদ্ধৃত করে বলেছে, “পাকিস্তান দলে কোনো ঐক্য নেই। তারা এটিকে একটি দল বলে, তবে এটি একটি দল নয়। খেলোয়াড়রা একে অপরকে সমর্থন করছে না, প্রত্যেকেই আলাদা। আমি অনেক দলের সাথে কাজ করেছি, কিন্তু এমন পরিস্থিতি আমি কখনো দেখিনি।”

Team Pakistan, Harbhajan Singh
Team Pakistan

পাকিস্তানি দলের এই অবস্থা দেখে গ্যারি কার্স্টেনকে (Gary Kirsten) পাকিস্তানি দল ছাড়ার পরামর্শ দিয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার হরভজন সিং (Harbhajan Singh)। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ একটি পোস্ট শেয়ার করেছেন হরভজন।

তিনি লিখেছেন,“সেখানে আপনার সময় নষ্ট করবেন না গ্যারি। টিম ইন্ডিয়ার কোচিংয়ে ফিরে আসুন। গ্যারি কার্স্টেন খুবই বিরল একজন মানুষ। আমাদের ২০১১ টিমের একজন দুর্দান্ত কোচ, পরামর্শদাতা, সৎ এবং খুব প্রিয় বন্ধু। ২০১১ বিশ্বকাপে আমাদের বিজয়ী কোচ। বিশেষ মানুষ গ্যারি কার্স্টেন।”

২০২৪ সালের T20 বিশ্বকাপে পাকিস্তানকে তার প্রথম ম্যাচে তুলনামূলকভাবে খুব দুর্বল মার্কিন দলের বিপক্ষে হারের মুখোমুখি হতে হয়েছিল। এরপর ভারতের বিপক্ষে জয়ী ম্যাচেও হেরেছে তারা। পাকিস্তান তাদের পরের ২ ম্যাচে কানাডা এবং আয়ারল্যান্ডকে হারিয়েছে, কিন্তু ততক্ষণে অনেক দেরি হয়ে গেছে। গ্রুপ ‘A’ থেকে ভারত এবং আমেরিকা সুপার-৮ এর টিকিট নিশ্চিত করেছে।

আরও পড়ুন। Harbhajan Singh: “ঢুকতে গেলে দরজা ভেঙে…” এই তরুণ খেলোয়াড়ের ভবিষ্যদ্বাণী করলেন হরভজন সিং, শীঘ্রই প্রবেশ করবেন টিম ইন্ডিয়াতে !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.