আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2025: আসন্ন আইপিএলে গুজরাট টাইটানস খেলো বড় ধাক্কা, দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড় চলে গেল লিগের বাইরে !!

Published on:

WhatsApp Group Join Now

IPL ২০২৫ মার্চ মাস থেকে শুরু হতে পারে। আসন্ন মৌসুমের (IPL 2025) আগে মেগা নিলাম আয়োজনের কথা রয়েছে। এমন পরিস্থিতিতে অনেক বড় পরিবর্তন দেখা যাবে সব দলেই। অনেক নতুন খেলোয়াড়ও দলে যোগ দেবেন। তবে আসন্ন মৌসুমের আগেই বড় ধাক্কা খেয়েছে গুজরাট টাইটানস (GT)। দলের সবচেয়ে শক্তিশালী খেলোয়াড় আউট। এই খেলোয়াড় গুজরাটের জন্য খুবই গুরুত্বপূর্ণ ছিল।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

IPL ২০২৫ এর আগে GT একটি বড় ধাক্কার সম্মুখীন হতে পারে। আসলে ইনজুরিতে পড়েছেন দলের সবচেয়ে উজ্জ্বল বোলার রশিদ খান (Rashid Khan)। আজকাল ইংল্যান্ডে আয়োজিত হান্ড্রেড লিগে অংশ নিচ্ছিলেন রশিদ। কিন্তু চোটের কারণে তাকে টুর্নামেন্ট থেকে ছিটকে যেতে হয়। ট্রেন্ট রকেটসের হয়ে খেলার সময় রশিদ (Rashid Khan) হান্ড্রেড লিগে অসাধারণ পারফর্ম করেছেন।

তবে এখন টুর্নামেন্ট থেকে পুরোপুরি ছিটকে গেছেন তিনি। তার জায়গায় অস্ট্রেলিয়ার অলরাউন্ডার ক্রিস গ্রিনকে (Chris Green) অন্তর্ভুক্ত করা হয়েছে। সবুজ তার স্পিন বোলিংয়ের জন্য পরিচিত। দ্য হান্ড্রেড লিগে দুর্দান্ত ফর্মে ছিলেন রশিদ খান (Rashid Khan)। তিনি তার ভোটাধিকারের জন্য আশ্চর্যজনকভাবে পারফর্ম করেছেন।

Ipl 2025: Rashid Khan
Rashid Khan

ট্রেন্ট রকেটসের হয়ে খেলা এই স্পিন বোলার এখন পর্যন্ত পাঁচ ইনিংসে ৪৪ রান করেছেন এবং ৯ ব্যাটসম্যানকে আউট করেছেন। এখন রশিদের অনুপস্থিতি মিস করবে দল। দলের প্রয়োজনে ব্যাটিং করে রান করতেন।

রশিদ খানকে (Rashid Khan) IPL-এ সফল বোলার হিসেবে গণ্য করা হয়। তিনি গত মৌসুমে GT-র হয়েও অসাধারণ পারফর্ম করেছেন। রশিদ খেলেছেন ১২ ম্যাচে ১০ উইকেট। এই সময়কালে তিনি ৮.৪০ ইকোনমি রেট সহ ৩৬৭ রান খরচ করেছিলেন। ব্যাটিংয়েও রশিদ করেন ১০২ রান।

জো রুট, রিলি মেরেডিথ, রোভম্যান পাওয়েল, রশিদ খান, ইমাদ ওয়াসিম, অ্যালেক্স হেলস, লুইস গ্রেগরি, লুক উড, টম ব্যান্টন, জন টার্নার, স্যাম হেইন, স্যাম কুক, কেলভিন হ্যারিসন, জর্ডান থম্পসন, অ্যাডাম লিথ, অলি রবিনসন, টম অ্যালসোপ।

আরও পড়ুন। IPL 2025;এ নতুন অধিনায়ক পাবে এই ৩টি ফ্রাঞ্চাইজি, তালিকায় রয়েছে চ্যাম্পিয়ন দল !!
About Author

Leave a Comment

2.