আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: গিল-রাহুল নয়, বরং চ্যাম্পিয়ন্স ট্রফিতে রোহিতের সঙ্গে ওপেনিং করবেন এই তরুণ তুর্কি !!

Published on:

WhatsApp Group Join Now

BCCI সেক্রেটারি জয় শাহ চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫ (ICC Champions Trophy 2025) এর জন্য অধিনায়ক হিসাবে রোহিত শর্মার (Rohit Sharma) নাম ঘোষণা করেছেন। ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) শিরোপা জেতার পর তার কাঁধে নতুন দায়িত্ব আসবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এমন পরিস্থিতিতে ভক্তদের মনে একটা প্রশ্ন ঘুরপাক খাচ্ছে যে ২০২৪ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে রোহিতের (Rohit Sharma) সঙ্গে ওপেন করতে পারেন কোন খেলোয়াড়। এবার শুভমান (Shubham Gill), বিরাট বা কেএল রাহুল (KL Rahul) নয়, ইনিংস শুরু করতে পারেন এই তরুণ খেলোয়াড়। ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে (ICC Champions Trophy 2025) টিম ইন্ডিয়ার অধিনায়ক হবেন রোহিত শর্মা। এর পরেই স্পষ্ট হয়ে গিয়েছে যে রোহিতকে ওপেনিং ব্যাটসম্যান হিসেবে দেখা যাবে।

Sai Sudharson, Rohit Sharma
Sai Sudharson

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের (T20 World Cup 2024) প্রতিটি ম্যাচেই তিনি ভারতকে আক্রমণাত্মক সূচনা দিয়েছেন। রোহিত শর্মা (Rohit Sharma) চ্যাম্পিয়ন্স ট্রফিতেও (ICC Champions Trophy) ভারতকে দ্রুত সূচনা দিতে যথাসাধ্য চেষ্টা করবেন। এইটা একটা ভালো প্রশ্ন। যদি সূত্র বিশ্বাস করা হয়, তরুণ বাঁহাতি ব্যাটসম্যান সাই সুদর্শন (Sai Sudharson) সুযোগ পেতে পারেন। সাই সুদর্শন উদীয়মান তরুণ খেলোয়াড়দের একজন। তরুণ এই খেলোয়াড়ের প্রতিভার কোনো অভাব নেই।

ঘরোয়া ক্রিকেট থেকে শুরু করে আইপিএলে নিজের ব্যাটিং দক্ষতার প্রমাণ দিয়েছেন তিনি। আইপিএলে সেঞ্চুরি করার সাহস দেখিয়েছেন। গত বছর দক্ষিণ আফ্রিকার (South Africa) বিপক্ষে আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের সুযোগ পান সাই সুদর্শন (Sai Sudharson)। যেখানে সাই তার বিস্ফোরক ব্যাটিং দিয়ে শো চুরি করেছেন। এই অভিষেক সিরিজে, সুদর্শন ৬৩.৫০ গড়ে ১২৭ রান করেন।

এই সময়ে তার ব্যাট থেকে দুটি হাফ সেঞ্চুরিও দেখা যায়। নতুন বলে শুরু করার শক্তি আছে সাই সুদর্শনের (Sai Sudharson)। আফ্রিকা সফরে দেখা গেছে ওপেনিংয়ে পুরোপুরি পাকা এই তরুণ খেলোয়াড়রা। এই সময়ে, তিনি দ্রুত রান করেন, টিম ইন্ডিয়াকে (Sai Sudharson) উড়ন্ত সূচনা দেন। সাই সুদর্শন চ্যাম্পিয়ন্স ট্রফিতে নির্বাচিত হলে অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে ওপেন করতে দেখা যেতে পারে তাকে।

আরও পড়ুন। Rohit Sharma: “বার্বাডোজের সমুদ্রে ঝাঁপ দিতে হবে রোহিতকে…”, বিশ্বকাপ ফাইনালের আগেই হিটম্যানকে নিয়ে বড় ভবিষ্যৎবাণী করলেন সৌরভ গাঙ্গুলি !!
About Author

Leave a Comment

2.