আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: “কোনো কমতি আছে নাহলে…” রোহিতের একেরপর এক ফ্লপ প্রদর্শন দেখে মেজাজ হারালেন সুনীল গাভাস্কার, নিলেন হিটম্যানের ক্লাস !!

Published on:

WhatsApp Group Join Now

২০ জুন আফগানিস্তানের সাথে খেলায় টিম ইন্ডিয়ার অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) ব্যাট নীরব ছিল। ফজলহক ফারুকীর বলে বড় শট খেলতে গিয়ে উইকেট হারান তিনি। এরপর থেকেই তাকে নিয়ে নানা প্রশ্ন উঠেছে। এরই মধ্যে রোহিত শর্মাকে নিয়ে বড় ধরনের বক্তব্য দিয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সুনীল গাভাস্কার। তিনি বলেছেন যে কেউ হিটম্যানকে পরিবর্তন করতে বলতে পারে না। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আসলে, টিম ইন্ডিয়ার উদ্বোধনী ব্যাটসম্যান রোহিত শর্মাকে (Rohit Sharma) প্রায়ই বাঁহাতি বোলারদের সামনে আটকে যেতে দেখা যায়। বাঁহাতি পেসারদের পক্ষে তার উইকেট নেওয়া সহজ। ২০ জুন আফগানিস্তানের বিরুদ্ধে ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার-8 পর্বের ম্যাচেও তেমন কিছু দেখা গিয়েছিল।

রোহিত শর্মাকে প্যাভিলিয়নের পথ দেখান বাঁহাতি ফাস্ট বোলার ফজলহক ফারুকি। এরপর থেকেই ট্রোলিংয়ের মুখে পড়তে হয় ভারতীয় ব্যাটসম্যানকে। এমন পরিস্থিতিতে এবার রোহিত শর্মাকে সমর্থন করলেন প্রাক্তন ভারতীয় খেলোয়াড় সুনীল গাভাস্কার। তিনি বলেছেন যে তার ক্যারিয়ারের এই পর্যায়ে তার পরিবর্তন আশা করা যায় না।

Rohit Sharma,Team India
Rohit Sharma

রোহিত শর্মাকে (Rohit Sharma) নিয়ে মন্তব্য করে সুনীল গাভাস্কার বলেছেন যে, “রোহিত অত্যন্ত অভিজ্ঞ ব্যাটার। উনি জানেন কখন কি করতে হবে। বোলারের অ্যাঙ্গলের জন্য তার খেলার ধরন পাল্টে ফেলার কোনো প্রয়োজন নেই। বাঁহাতি বোলারের বিরুদ্ধে এক্সট্রা কভারের ওপর থেকে শট খেলতে গেলে মাঝে মধ্যেই এমনভাবে উইকেট হারাতে হবে।

রোহিতের খেলার ধরণ বদলাতে বারণ করেছেন গাভাস্কার। এই প্রসঙ্গে মন্তব্য করে তিনি জানিয়েছেন, “বাইরে থেকে কাউকে বলা উচিত নয় যে কিভাবে ব্যাটিং করতে হবে। সাদা বলের ক্রিকেটে ১০-১৫ হাজার রান বানিয়েছেন রোহিত। অফ স্টাম্পের বাইরে শট খেলে ৪০ বারও যদি আউট হয়ে থাকেন তবুও কোনো সমস্যা নেই। তিনি নিজেই নিজের ভুলটা শুধরে নেবেন।

টিম ইন্ডিয়ার ইনিংসের তৃতীয় ওভারে বল করতে আসেন ফজলহক ফারুকি। তিনি একটি ফুল টস বল করেছিলেন, যার উপর রোহিত শর্মা একটি বড় শট খেলার চেষ্টা করেছিলেন, কিন্তু বলটি ব্যাটের একেবারে নীচে আঘাত করে এবং মিড-অনে পোস্ট করা রশিদ খানের হাতে চলে যায়। এর ফলে ১৩ বলে আট রান করে প্যাভিলিয়নে ফিরতে হয় রোহিত শর্মাকে।

রোহিত শর্মা (Rohit Sharma) ছাড়াও এই ম্যাচে বিরাট কোহলি, শিবম দুবে এবং ঋষভ পান্তও ফ্লপ। যাইহোক, সূর্যকুমার যাদব ৫৩ রানের একটি হাফ সেঞ্চুরি খেলে ভারতের স্কোর ১৮১/৮ এ নিয়ে যায়। জবাবে আফগানিস্তান দল ১৩৪ রানে অলআউট হয়ে ৪৭ রানে ম্যাচ হেরে যায়।

আরও পড়ুন। Rohit Sharma: বার বার একই ভুল করে T20 বিশ্বকাপে লজ্জাজনক রেকর্ডের হ্যাটট্রিক করলেন রোহিত শর্মা !!
About Author

Leave a Comment

2.