আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Gautam Gambhir: শেষ ম্যাচে সঞ্জু স্যামসনকে সুযোগ দেবেন না গৌতম গম্ভীর, বদলি হিসাবে দেখা যাবে এই শক্তিশালী ব্যাটসম্যানকে !!

Published on:

WhatsApp Group Join Now

গতকাল পাল্লেকেলে মাঠে তিন ম্যাচ T20 সিরিজের টিম ইন্ডিয়ার প্রধান কোচ গৌতম গম্ভীরের (Gautam  Gambhir) নেতৃত্বে  দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছিল ভারত ও শ্রীলঙ্কা। বৃষ্টিবিঘ্নিত এই ম্যাচে শ্রীলঙ্কা প্রথমে ব্যাট করে ২০ ওভারে ১৬১ রান করেছিল। ডাকওয়ার্থ লুইস নিয়মে ভারতীয় দলকে ৮ ওভারে ৭৮ রান করতে হয়েছিল।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

মাত্র ৬.৩ ওভারে এই লক্ষ্য অর্জন করে সফরকারী দল। ভারতীয় দল হয়তো জয় নথিভুক্ত করতে সফল হয়েছে, কিন্তু কিছু খেলোয়াড়ের খারাপ ফর্ম অবশ্যই টিম ম্যানেজমেন্টের উদ্বেগ বাড়িয়েছে। এতে প্রথমেই আসে সঞ্জু স্যামসনের (Sanju Samson) নাম। খুব শিগগিরই আন্তর্জাতিক দল থেকে চিরতরে বাদ পড়তে চলেছেন তিনি। তার জায়গায় আসছেন আরেক ব্যাটসম্যান।

তিনটি T20 ম্যাচের সিরিজের অংশ হিসেবে গতকাল ভারত ও শ্রীলঙ্কার দল একে অপরের বিরুদ্ধে খেলতে এসেছিল। ঘাড়ের চাপের কারণে এই ম্যাচ থেকে ছিটকে যেতে হয়েছে শুভমান গিলকে (Shubman Gill)। তার জায়গায় সঞ্জু স্যামসনকে (Sanju Samson) নিয়োগ দিয়েছে টিম ম্যানেজমেন্ট।

Gautam Gambhir: Sanju Samson
Sanju Samson

তবে ২৯ বছর বয়সী এই খেলোয়াড় আবারও নিজের যোগ্যতা প্রমাণ করতে ব্যর্থ হন। যশস্বী জয়সওয়ালের (Yashasvi Jaiswal) সঙ্গে ইনিংস ওপেন করতে আসা ডানহাতি ব্যাটসম্যান সঞ্জু প্রথম বলেই মহিষ তিক্ষানার শিকার হন। ইনিংসের দ্বিতীয় ওভারের প্রথম বলেই খাতা না খুলেই প্যাভিলিয়নে ফেরেন তিনি।

সঞ্জু স্যামসনের (Sanju Samson) ক্রিকেট ক্যারিয়ারের দিকে তাকাই, তিনি প্রতিনিয়ত দলের ভিতরে এবং বাইরে রয়েছেন। এর পেছনে একটাই কারণ, তাদের পারফরম্যান্সে অসঙ্গতি। যদি সঞ্জুর শেষ পাঁচটি ইনিংসের দিকে তাকাই, ডানহাতি ব্যাটসম্যান তার অ্যাকাউন্টে ১, ১২, ৫৮ এবং ০ এর স্কোর যোগ করেছেন।

টিম ইন্ডিয়ায় টিকে থাকতে হলে ধারাবাহিক পারফরম্যান্স দিতে হবে। এমন পরিস্থিতিতে দলের প্রধান কোচ গৌতম গম্ভীর (Gautam Gambhir) তাকে পরের সফর থেকে বাইরের পথ দেখালে অবাক হওয়ার কিছু থাকবে না। তার জায়গায় স্কোয়াডে জায়গা দেওয়া যেতে পারে রুতুরাজ গায়কওয়াড়কে (Rituraj Gaikwad)।

আরও পড়ুন। Gautam Gambhir: অটোচালকের ছেলের সঙ্গে অন্যায় করলেন গৌতম গম্ভীর, ভালো পারফরমেন্স সত্ত্বেও দলে দেননি জায়গা !!
About Author

Leave a Comment

2.