আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: প্রাক্তন অধিনায়কের হাতেই তুলে দেওয়া হচ্ছে ভারতীয় দলের দায়িত্ব, পদ বজায় রাখতে মানতে হবে BCCI এই শর্তগুলি !!

Updated on:

WhatsApp Group Join Now

প্রাক্তন ভারতীয় ওপেনার গৌতম গম্ভীর ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের পরে ভারতীয় দলের (Team India) প্রধান কোচের দায়িত্ব নিতে পারেন বলে সম্ভাবনা রয়েছে। আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে জানিয়ে রাখি যে টিম ইন্ডিয়ার বর্তমান প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের মেয়াদ ২০২৪ সালের টি২০ বিশ্বকাপ ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকা আয়োজিত হওয়ার পরে শেষ হবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এমন পরিস্থিতিতে ভারতীয় দলের (Team India) প্রাক্তন কিংবদন্তি গৌতম গম্ভীর প্রধান কোচের পদের জন্য বিসিসিআইকে একটি সাক্ষাৎকার দিয়েছেন বলে জানা গেছে। BCCI সম্প্রতি প্রধান কোচের পদের জন্য ভারতের প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীরের সাক্ষাৎকার নিয়েছে। যার পরে ভক্তরা নিশ্চিত যে ২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হওয়ার পরে, গৌতম গম্ভীর টিম ইন্ডিয়ার প্রধান কোচের ভূমিকা পালন করতে পারেন।

Gautam Gambhir,Team India
Gautam Gambhir

এমনও খবর পাওয়া গেছে যে বিসিসিআই খুব শীঘ্রই প্রধান কোচ হিসেবে সাবেক ওপেনিং ব্যাটসম্যানের নাম ঘোষণা করতে পারে।আইপিএল ২০২৪ এর সময়ই, বিসিসিআই ভারতীয় দলের প্রধান কোচের জন্য একটি বিজ্ঞাপন জারি করেছিল, যাতে বলা হয়েছে যে ভারতীয় দলের পরবর্তী প্রধান কোচের মেয়াদ ১ জুলাই ২০২৪ থেকে শুরু হবে এবং ৩১ ডিসেম্বর ২০২৭ পর্যন্ত চলবে। গৌতম গম্ভীর যদি ভারতীয় দলের প্রধান কোচ হন, তাহলে তাকে সাড়ে তিন বছর ভারতীয় দলের এই বড় দায়িত্ব বহন করতে দেখা যেতে পারে।

একজন খেলোয়াড় হিসাবে গৌতম গম্ভীরের ক্যারিয়ার খুব উজ্জ্বল ছিল, তিনি তার দুর্দান্ত ব্যাটিং দিয়ে ভারতীয় দলকে (Team India) অনেক গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে জয় এনে দিয়েছেন। একজন পরামর্শদাতা হিসাবে তার ক্যারিয়ারও উজ্জ্বল ছিল, তিনি আইপিএল ২০২২ এবং ২০২৩-এ পরামর্শদাতা হিসাবে লখনউ সুপার জায়ান্টদের প্লে অফে পৌঁছতে সাহায্য করেছিলেন। আইপিএল ২০২৪-এ থাকাকালীন, তিনি একজন পরামর্শদাতা হিসাবে কেকেআরকে শিরোপা জিততে সাহায্য করেছিলেন।

আরও পড়ুন। Team India: হার্দিক পান্ডিয়ার থেকেও বিপজ্জনক অলরাউন্ডার ইনি, চার ও ছক্কার বন্যা দেখা যায় তার ব্যাট থেকে !!
About Author

Leave a Comment

2.