আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virat Kohli: বিরাট কোহলিকেই ক্রিকেটের সম্রাট মনে করেন গৌতম গম্ভীর, বাংলাদেশ টেস্টের আগেই করলেন প্রশংসা !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতের প্রাক্তন অধিনায়ক এবং অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli) অন্যতম পছন্দের ক্রিকেটার। শুধু ভারতেই নয় সারা বিশ্বেই তার ভক্ত। গত দেড় মাস ধরে ক্রিকেট মাঠ থেকে দূরে রয়েছেন কোহলি। তবে এখন শিগগিরই বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে অ্যাকশন মুডে দেখা যাবে তাকে। এদিকে বিরাট কোহলিকে (Virat Kohli) বিশেষ ট্যাগ দিয়েছেন ভারতীয় দলের প্রধান কোচ গৌতম গম্ভীর। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আসলে, দিল্লি প্রিমিয়ার লিগের অফিশিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি ভিডিও শেয়ার করা হয়েছে, যাতে উপস্থাপক শেফালি বাঘাকে ‘বলিউড এক্স ক্রিকেট’ গেম খেলতে দেখা গেছে ভারতের প্রাক্তন খেলোয়াড় শিখর ধাওয়ান এবং প্রধান কোচ গৌতম গম্ভীরের সাথে। শেফালি বলিউডের একটি চরিত্রের নাম নেবেন, যেখানে শিখর এবং গম্ভীরকে তাদের মতো খেলোয়াড়দের নাম বলতে হবে। এদিকে শেফালি শাহেনশাহ নাম নিলে জবাবে বিরাট কোহলির (Virat Kohli) নাম নেন গৌতম গম্ভীর।

এই খেলা চলাকালীন, গৌতম গম্ভীর ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহকে ‘সবচেয়ে গুরুত্বপূর্ণ’ ব্যক্তি হিসাবে চিহ্নিত করেছিলেন। তবে প্রাক্তন ভারতীয় অধিনায়ক এমএস ধোনি এবং বর্তমান টেস্ট ও ওয়ানডে অধিনায়ক রোহিত শর্মাকে তিনি কোনো খেতাব দেননি, যা বেশ আশ্চর্যজনক। গম্ভীরের সমস্ত ট্যাগের সাথে যুক্ত খেলোয়াড়দের নাম বলি।

Virat Kohli

বাদশা – যুবরাজ সিং
রাগী যুবক – নিজেই
দাবাং – শচীন টেন্ডুলকার
শাহেনশাহ – বিরাট কোহলি।
খেলোয়াড় – জসপ্রিত বুমরাহ
মিস্টার পারফেকশনিস্ট – রাহুল দ্রাবিড়
গাব্বার – শিখর ধাওয়ান
টাইগার – সৌরভ গাঙ্গুলী।

আমরা আপনাকে জানিয়ে রাখি যে টিম ইন্ডিয়া গত কয়েকদিন ধরে বিরতিতে রয়েছে। তবে এখন ১৯ সেপ্টেম্বর থেকে বাংলাদেশের বিপক্ষে ২ ম্যাচের টেস্ট সিরিজ খেলতে হবে তাদের। প্রধান কোচ হিসেবে এটিই হবে গৌতম গম্ভীরের প্রথম টেস্ট সিরিজ। একই সঙ্গে বিরাট কোহলিকেও (Virat Kohli) দেখা যাবে দীর্ঘদিন পর টেস্ট ক্রিকেট খেলতে। চলতি বছরের শুরুতে ইংল্যান্ডের বিপক্ষে ৫ ম্যাচের টেস্ট সিরিজে অংশ নেননি তিনি।

আরও পড়ুন। Virat Kohli: ইভিয়ানের এই বিশেষ জল পান করেন বিরাট কোহলি, ১ লিটারের দাম জানলে যাবেন চমকে !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.