আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

সূর্য নয়, হার্দিক-বুমরাহকে ফাঁকি দিয়ে এই খেলোয়াড়কে তিন ফরম্যাটেরই অধিনায়ক করবেন গৌতম গম্ভীর !!

Updated on:

WhatsApp Group Join Now

Gautam Gambhir: বর্তমানে, ভারতীয় দল শ্রীলঙ্কায় উপস্থিত রয়েছে, যেখানে দুই দলের মধ্যে তিনটি টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলা হচ্ছে। টি-টোয়েন্টি সিরিজের পর ওডিআই সিরিজে খেলতে দেখা যাবে ভারতীয় দলকে। এই সময়ে ভারতীয় দলের তরুণ খেলোয়াড়দের নিয়ে ভক্তদের মধ্যে তুমুল আলোচনা চলছে। সেই খেলোয়াড় সম্পর্কে, ভক্তরা বিশ্বাস করেন যে আগামী সময়ে, এই খেলোয়াড়টি তিনটি ফর্ম্যাটেই ভারতীয় দলকে নেতৃত্ব দিতে পারে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারত এবং শ্রীলঙ্কার মধ্যে ৩ টি ২০ ম্যাচের সিরিজ চলাকালীন (IND vs SL), টিম ইন্ডিয়ার তরুণ ওপেনিং ব্যাটসম্যান শুভমান গিলকে নিয়ে ভক্তদের মধ্যে অনেক আলোচনা চলছে। বলা হচ্ছে ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার পর তিন ফরম্যাটেই টিম ইন্ডিয়ার অধিনায়কত্ব করতে পারেন তরুণ ওপেনিং ব্যাটসম্যান।

শ্রীলঙ্কার বিপক্ষে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজে সহ-অধিনায়ক করা হয়েছে শুভমনকে। বলা হচ্ছে টেস্ট ফরম্যাটেও তাকে সহ-অধিনায়ক করা যেতে পারে। এ কারণে রোহিত শর্মার অবসর নেওয়ার পর তিন ফরম্যাটেই ভারতীয় দলের অধিনায়ক হওয়ার সম্ভাবনা রয়েছে।

Gautam Gambhir
Team India

টিম ইন্ডিয়ার তরুণ ওপেনিং ব্যাটসম্যান শুভমান গিলকে তিন ফরম্যাটেই টিম ইন্ডিয়ার পরবর্তী অধিনায়ক হিসেবে বিবেচনা করা হচ্ছে। আপনার তথ্যের জন্য, আমরা আপনাকে বলি যে আন্তর্জাতিক ক্রিকেটে ভারতীয় দলের তরুণ খেলোয়াড়দের পারফরম্যান্স বিস্ময়কর। তিনি তিনটি ফরম্যাটেই ভারতীয় দলের প্রতিনিধিত্ব করেছেন, আন্তর্জাতিক ক্রিকেটে তার পরিসংখ্যান বিস্ময়কর।

শুভমান গিল ২৫ টেস্ট ম্যাচের ৪৬ ইনিংসে ১৪৯২ রান করেছেন, যেখানে তিনি ৪৪ ওডিআই ম্যাচের ৪৪ ইনিংসে ২২৭১ রান করতে সফল হয়েছেন। ২০ টি-টোয়েন্টি আন্তর্জাতিক ম্যাচের ২০ ইনিংসে ব্যাট করার সময়, তিনি ৫৩৯ রান করেছেন। তিনি সেই ভারতীয় খেলোয়াড়দের মধ্যে একজন যারা তিনটি ফরম্যাটেই সেঞ্চুরি করেছেন।

আরও পড়ুন। Gautam Gambhir: দীর্ঘ ২২৯ দিন পর ভাগ্য চমকালো এই খেলোয়াড়ের, গৌতম গম্ভীরের অনুরোধে অজিত আগরকর জায়গা দিলো দলে !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.