আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Gautam Gambhir: ২০২৭-এর বিশ্বকাপে রোহিত বিরাটের খেলা নিয়ে বড় মন্তব্য করলেন গৌতম গম্ভীর, অবাক হলেন ভক্তরা !!

Published on:

WhatsApp Group Join Now

আগামী ২৭ জুলাই থেকে ভারত ও শ্রীলঙ্কার মধ্যে ৩ ম্যাচের T20 ও ওডিআই সিরিজ অনুষ্ঠিত হতে চলেছে। টিম ইন্ডিয়ার নতুন হেড কোচ গৌতম গম্ভীর (Gautam Gambhir) এই সফরেরমধ্যে দিয়ে তাঁর কোচিংয়ের মেয়াদ শুরু করবেন। আর ২ আগষ্ট থেকে শুরু হবে ওডিআই সিরিজ। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

শ্রীলঙ্কা সফরের আগে, গৌতম গম্ভীর (Gautam Gambhir) মুম্বাইতে একটি সংবাদ সম্মেলনে বক্তব্য দেওয়ার সময়, রোহিত শর্মা এবং বিরাট কোহলির ভবিষ্যত নিয়ে বড় মন্তব্য করেছেন। আসন্ন ওয়ানডে বিশ্বকাপ ২০২৭-এ রোহিত এবং কোহলি খেলবেন কিনা, তা তিনি তার কথোপকথনে স্পষ্ট করেছেন।

২০২৪ সালে ওয়েস্ট ইন্ডিজ ও আমেরিকায় অনুষ্ঠিত T20 বিশ্বকাপে জয়ের পর, রোহিত শর্মা (Rohit Sharma) এবং বিরাট কোহলি (Virat Kohli) T20 ফর্ম্যাট থেকে অবসরের ঘোষণা করেছিলেন। এর পর তাদের দুজনের ২০২৭ সালের বিশ্বকাপে খেলা নিয়ে সংশয় তৈরি হয়েছিল।

তবে, এখন প্রধান কোচ গৌতম গম্ভীর (Gautam Gambhir) তার কথোপকথনে স্পষ্ট করেছেন যে রোহিত এবং বিরাটের মধ্যে এখনও অনেক ক্রিকেট খেলা বাকি রয়েছে। তিনি স্বীকার করেছেন যে রোহিত এবং বিরাট ভারতের জন্য খুবই গুরুত্বপূর্ণ। দুজনেই বহু বছর ধরে ভারতের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছেন।

Rohit Sharma And Virat Kohli, Gautam Gambhir
Rohit Sharma And Virat Kohli

সম্প্রতি সংবাদ সম্মেলনে গৌতম গম্ভীর রোহিত এবং বিরাটের ওডিআই অবসর নিয়ে নীরবতা ভেঙেছেন। তিনি বলেন, “রোহিত-বিরাটের মধ্যে এখনও অনেক ক্রিকেট বাকি, দুজনেই কী করতে পারেন, T20 বিশ্বকাপে দেখিয়েছেন। যদি ফিটনেসও ভালো থাকে তাহলে দুজনেই ২০২৭ সালের বিশ্বকাপ পর্যন্ত খেলতে পারবেন।”

গম্ভীর তাঁর বক্তব্যে স্পষ্ট করেছেন যে রোহিত এবং বিরাট ২০২৭ সালের বিশ্বকাপেও ভারতের প্রতিনিধিত্ব করতে পারেন, যদি দুজনেই নিজেদের ফিটনেস ধরে রাখেন। আগামী তিন বছরের ভবিষ্যৎ ঠিক করতে চলেছেন ভারতের প্রধান কোচ গৌতম গম্ভীর।

তিনি আসন্ন ICC চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫, ICC টেস্ট চ্যাম্পিয়নশিপ ২০২৫, T20 বিশ্বকাপ ২০২৬ এবং ওডিআই বিশ্বকাপ ২০২৭ এর মতো বড় টুর্নামেন্টগুলিতে ভারতীয় দলের প্রতিনিধিত্ব করবেন। ২০২৭ সাল পর্যন্ত টিম ইন্ডিয়ার হেড কোচ হিসাবে চুক্তি সাক্ষর করেছেন গম্ভীর।

এমন পরিস্থিতিতে আগামী তিন বছর ভারতীয় দলের জন্য খুবই গুরুত্বপূর্ণ এবং তাৎপর্যপূর্ণ হতে চলেছে। বর্তমানে ভারতীয় দল শ্রীলঙ্কা সফরের জন্য প্রস্তুত। এই সিরিজের জন্য অনেক তরুণ খেলোয়াড়কে ভারতীয় দলে সুযোগ দিয়েছে BCCI।

আরও পড়ুন। Gautam Gambhir: মরকেল-জহির খান নন, মাত্র ২ টেস্ট এবং ৮ ওয়ানডে খেলা এই খেলোয়াড়ই হচ্ছেন নতুন বোলিং কোচ, নাম প্রকাশে আনলেন গৌতম গম্ভীর !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.