আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Gautam Gambhir: অটোচালকের ছেলের সঙ্গে অন্যায় করলেন গৌতম গম্ভীর, ভালো পারফরমেন্স সত্ত্বেও দলে দেননি জায়গা !!

Published on:

WhatsApp Group Join Now

Gautam Gambhir: ভারত ও শ্রীলঙ্কার মধ্যকার প্রথম T20 ম্যাচে আয়োজক দল শ্রীলঙ্কাকে ৪৩ রানের ব্যবধানে হারিয়েছে ভারত। ভারতের বোলিং লাইন আপের কাছে পর্যুদস্ত হয় শ্রীলঙ্কা। দলের হেড কোচ হিসাবে প্রথম ম্যাচ জিতেছেন গৌতম গম্ভীর। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

শ্রীলঙ্কা সফরের জন্য নির্বাচিত ভারতীয় দলের স্কোয়াডে গৌতম গম্ভীরের (Gautam Gambhir) কঠিন চিন্তা ভাবনার আভাস দেখা দিয়েছে। কিন্তু কোচের নেওয়া কঠিন সিদ্ধান্তে একজন বোলারের প্রতি অবিচার হয়েছে। অর্থাৎ, দুর্দান্ত পারফরম্যান্স সত্ত্বেও তাকে সুযোগ দেওয়া হয়নি।

টিম ইন্ডিয়ার প্রধান কোচ হিসেবে শ্রীলঙ্কা সফর হল গৌতম গম্ভীরের (Gautam Gambhir) প্রথম অ্যাসাইনমেন্ট। তাই শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে ও T20 উভয় সিরিজের জন্য খেলোয়াড় নির্বাচনেও অংশ নেন তিনি। কিন্তু এই সময়ে বিহারের গোপালগঞ্জ থেকে ফাস্ট বোলার মুকেশ কুমার দলে জায়গা পাননি।

Mukesh Kumar, Gautam Gambhir
Mukesh Kumar

মুকেশ কুমারকে (Mukesh Kumar) সুযোগ না দেওয়া সকলের বোঝার বাইরে। কারণ জিম্বাবুয়ে সফরে ফাস্ট বোলার হিসেবে তার পারফরম্যান্স ছিল চমৎকার। মুকেশ কুমার জিম্বাবুয়ের বিপক্ষে ৩টি ম্যাচ খেলে ৮ উইকেট নেন। পরিসংখ্যান দেখায় মুকেশ (Mukesh Kumar) কতটা দুর্দান্ত বোলিং করেছেন।

কিন্তু তা সত্ত্বেও মুকেশকে সুযোগ দেননি গৌতম গম্ভীর (Gautam Gambhir)। তার জায়গায় তিনি খলিল আহমেদকে (Khaleel Ahamed) বেছে নেন, যার পারফরম্যান্স জিম্বাবুয়ের বিপক্ষে বিশেষ কিছু ছিল না। জিম্বাবুয়ে সিরিজের ৩ ম্যাচে খলিল নিয়েছেন মোট ৩ উইকেট। তারপরও শ্রীলঙ্কার বিপক্ষে তাকে সুযোগ দেওয়া হয়।

মুকেশ কুমারকে (Mukesh Kumar) শুধু শ্রীলঙ্কার বিরুদ্ধে T20 সিরিজে নয়, ওয়ানডেতেও সুযোগ দেওয়া হয়নি। এখনও পর্যন্ত খেলা ৩টি টেস্ট ক্রিকেটে তিনি ৭ উইকেট নিয়েছেন। ৬টি ওডিআই ম্যাচে তিনি ৪.৬০ ইকোনমিতে ৫ উইকেট নিয়েছেন। এছাড়াও ১৭টি T20 আন্তর্জাতিক ম্যাচে মুকেশ কুমার ২০ উইকেট নিয়েছেন।

আরও পড়ুন। Gautam Gambhir: কোহলির বন্ধুদের ক্যারিয়ার নষ্ট করছেন গৌতম গম্ভীর, যোগ্যতা থাকার পরেও কোনো সিরিজে দেবেন না সুযোগ !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.