আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Gautam Gambhir: “কোনো সম্পর্ক নেই তবে…” বিরাট কোহলির সঙ্গে গম্ভীর সম্পর্ক গৌতমের, মিডিয়ার সামনে করলেন খোলাসা !!

Published on:

WhatsApp Group Join Now

নতুন প্রধান কোচ গৌতম গম্ভীরের (Gautam Gambhir) নেতৃত্বে শ্রীলঙ্কার বিরুদ্ধে T20 সিরিজ জিততে প্রস্তুত টিম ইন্ডিয়া। এই সফরে যাওয়ার আগে প্রধান নির্বাচক অজিত আগরকার এবং প্রধান কোচ গৌতম গম্ভীর একটি সংবাদ সম্মেলন করেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই সময় গম্ভীরকে অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলির সাথে তার সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হয়েছিল। কারণ, আইপিএলে দুই জায়ান্টই একে অপরের সঙ্গে ঝগড়া করেছেন। গম্ভীর আবারও এই বিষয়ে নিজের মতামত জানিয়েছেন।

আইপিএলে গৌতম গম্ভীর (Gautam Gambhir) ও বিরাট কোহলি একবার নয় দুবার বাজেভাবে লড়াই করেছেন। বিষয়টি কারো কাছে গোপন নয়। কিন্তু, এই ঘটনা উপেক্ষা করে দুই অভিজ্ঞ খেলোয়াড়ই এগিয়ে গেছেন। কিন্তু, বিরাট ও গম্ভীরের সম্পর্ক নিয়ে প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় নানা ধরনের খবর শোনা যায়। এখন এই বিষয়ে সম্পূর্ণ বিরাম দিয়েছেন গম্ভীর।

Virat Kohli, Gautam Gambhir
Virat Kohli

সংবাদ সম্মেলনে তিনি বলেন, “বিরাট আর আমি প্রায়ই কথা বলি, আমাদের সম্পর্ক খুবই ভাল। তিনি একজন অসাধারণ ব্যাটসম্যান এবং বিশ্বের সেরা ক্রীড়াবিদদের একজন। আমি একজন খেলোয়াড় হিসাবে বিরাটকে অনেক সম্মান করি। আমরা ভারতীয় ক্রিকেটের উন্নতির জন্য একসাথে কাজ করব এবং ১৪০ কোটি ভারতীয়কে গর্বিত হওয়ার সুযোগ করে দেব।”

“এই সমস্যাটি টিআরপির জন্য খুব ভাল” টিম ইন্ডিয়ার কোচ হওয়ার পর প্রথম সাংবাদিক সম্মেলন করলেন গৌতম গম্ভীর। এ সময় তিনি প্রতিটি ইস্যুতে খোলাখুলি মত প্রকাশ করেন। কিন্তু, ক্রিকেট বিশ্বে বিরাট-গম্ভীরের সম্পর্কের খবরে প্রতিনিয়ত মরিচ মসলা পরিবেশন করা হয়। ভক্তরাও বিভ্রান্তিকর খবরের জালে আটকা পড়েন। টিআরপির জন্য, দুই দুর্দান্ত খেলোয়াড়ের মধ্যে মারামারি দেখানো হয়েছে। বড় ফ্রেম হওয়ায় ভক্তরাও দেখতে পছন্দ করেন।

কিন্তু গম্ভীর তার দিক থেকে তা স্পষ্ট করে দিয়েছেন “এটি টিআরপির জন্য খুব ভাল, তবে তাদের সাথে আমার সম্পর্ক প্রকাশ্য নয়। মাঠে সবাই যার যার দলের হয়ে লড়বে। এই মুহূর্তে আমরা ভারতের প্রতিনিধিত্ব করছি। “তার এবং আমার খুব ভাল সম্পর্ক আছে।”

আরও পড়ুন। Gautam Gambhir: অবসরের বয়সে টিমের অধিনায়কত্ব সামলাবেন এই বৃদ্ধ, প্রধান কোচ হতেই আরো দুই খেলোয়াড়ের ক্যারিয়ার শেষ করলেন গৌতম গম্ভীর !!
About Author

Leave a Comment

2.