আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Harshit Rana: “কেন ক্রেডিট নেবেন না …” IPL ট্রফি জেতানোর পর মেন্টর গৌতম গম্ভীরকে নিয়ে বড় মন্তব্য করলেন হর্ষিত রানা !!

Updated on:

WhatsApp Group Join Now

IPL ২০২৪-এ কলকাতা নাইট রাইডার্স দুর্দান্ত পারফর্ম করেছে। তিনবারের চ্যাম্পিয়ন দলের সাথে দুর্দান্ত মৌসুম কাটিয়েছেন এমন অনেক তারকাদের মধ্যে ভারতের ফাস্ট বোলার হর্ষিত রানাও (Harshit Rana) ছিলেন। টুর্নামেন্টের শুরুতে শিরোনামে ছিলেন হর্ষিত কারণ তিনি তাঁর উইকেট টেকিং সেলিব্রেশনের জন্য এক ম্যাচের জন্য সাসপেন্ড হয়েছিলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

২৩ মার্চ SRH-এর বিরুদ্ধে মায়াঙ্ক আগরওয়ালকে (Mayank Agarwal) আউট করার পর হর্ষিত রানা একটি ‘ফ্লাইং কিস’ সেলিব্রেশন করেছিলেন। এর বাইরে, তিনি আরেকটি সেলিব্রেশন করেছিলেন যাতে তিনি তার ঠোঁটে আঙুল রেখে নীরব অঙ্গভঙ্গি করেছিলেন। এই কারণে, তাকে নিষেধাজ্ঞার মুখোমুখিও হতে হয়েছিল।

কিন্তু তা সত্ত্বেও, রানা প্রত্যাবর্তনে সফল হন এবং KKR-এর হয়ে দুর্দান্ত একটি মৌসুম খেলেন। তারকা পেসার পুরো মরসুমে ১৯টি উইকেট নিয়েছিলেন এবং KKR-কে তাদের তৃতীয় IPL শিরোপা জিততে সহায়তা করেছিলেন। সম্প্রতি, ২২ বছর বয়সী হর্ষিত রানা শুভঙ্কর মিশ্রের পডকাস্টে উপস্থিত হয়েছিল, যেখানে তিনি গৌতম গম্ভীরের (Gautam Gambhir) আত্মত্যাগ সম্পর্কে কথা বলেছিলেন।

Gautam Gambhir And Harshit Rana
Gautam Gambhir And Harshit Rana

শুভঙ্কর মিশ্র গৌতম গম্ভীরকে (Gautam Gambhir) নিয়ে হর্ষিত রানাকে প্রশ্ন করেছিলেন, “যখন গৌতম গম্ভীরের মতো একজন মেন্টর থাকে, তখন অধিনায়ক এতটা কৃতিত্ব পান না। আশিস নেহরা, গৌতম গম্ভীর এরা এমন মেন্টর যাদের মেন্টরশিপ নিয়ে অধিনায়কের চেয়ে বেশি কথা হয়। রোহিতের মুম্বাই, বিরাটের RCB, ধোনির CSK সেসব দলের মেন্টরদের নিয়ে কেউ কথা বলে না, দলগুলো খেলোয়াড়দের নামেই বিখ্যাত।”

“কিন্তু গম্ভীরের অবসর নেওয়ার এবং আবার মেন্টর হওয়ার পরে, এখনও শিরোনাম আসে যে গম্ভীর KKR-এর হয়ে খেলছেন, যখন অধিনায়ক অন্য কেউ, তাহলে এটি কতটা সঠিক এবং কতটা ভুল?”

এই বিষয়ে হর্ষিত রানা (Harshit Rana) খুব সুন্দর উত্তর দিয়ে বললেন- “দেখুন, আমরা এইমাত্র আপনার কাছ থেকে এসব জেনেছি, আমরা কিছুই জানি না। কিন্তু স্যার, আমি অবশ্যই বলতে চাই যে তিনি (গম্ভীর) KKR-এর জন্য সবকিছু ছেড়ে দিয়েছেন। রাজনীতি ছেড়ে দিয়েছেন। তিনি সবকিছু ছেড়ে দিনরাত পরিশ্রম করেছেন শুধু KKR-কে জেতানোর জন্য। তাহলে কেন তার সম্পর্কে কথা বলবেন না এবং তাকে সমস্ত কৃতিত্ব দেবেন না।”

আরও পড়ুন। Harshit Rana: আবারও নিজের ভুলের পুনরাবৃত্তি করলেন KKR-এর ফাস্ট বোলার হরষিত রানা, হল জরিমানা !
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.