আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Gautam Gambhir: বিশ্বকাপ ২০২৭’এর আগেই নতুন বুমরাহকে খুঁজে পেলেন গৌতম গম্ভীর, শীঘ্রই দেবেন জাতীয় দলে এন্ট্রি !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতীয় ক্রিকেট দলের প্রধান কোচ গৌতম গম্ভীর (Gautam Gambhir) বর্তমানে খেলোয়াড়দের ভবিষ্যতের জন্য প্রস্তুত করছেন। গম্ভীরের নজর রয়েছে তরুণ খেলোয়াড়দের দিকে, যারা আগামী কয়েক বছরে ভারতীয় দলের মেরুদণ্ড হতে পারে। গম্ভীর (Gautam Gambhir) প্রতিটি বিভাগে ভারতীয় দলকে শক্তিশালী করার পরিকল্পনা করেছেন এবং এর জন্য তিনি তরুণ খেলোয়াড়দের সুযোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

জম্মু ও কাশ্মীরের বাসিন্দা রাশিক সালাম (Rasikh Salam) ভারতীয় ক্রিকেটের একজন উদীয়মান ফাস্ট বোলার। যিনি ভারতীয় দলের পরবর্তী জসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) হতে পারেন। গৌতম গম্ভীর (Gautam Gambhir) শিগগিরই রাশিক সালামকে (Rasikh Salam) টিম ইন্ডিয়াতে সুযোগ দিতে পারেন। এবং তিনি টিম ইন্ডিয়ার পরবর্তী জসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) হিসাবে প্রস্তুত হতে পারেন। রাশিকের ঘণ্টায় ১৬০ কিলোমিটার গতিতে বল করার ক্ষমতা সবার নজর কেড়েছে। রাশিক তার কঠোর পরিশ্রম অব্যাহত রাখলে, তিনি ভারতীয় দলে সুযোগ পেতে পারেন এবং ২০২৭ সালের বিশ্বকাপে টিম ইন্ডিয়ার হয়ে খেলতে পারেন।

Gautam Gambhir: Rasikh Salam
Rasikh Salam

গৌতম গম্ভীরের (Gautam Gambhir) কোচিংয়ে ভারতীয় ক্রিকেটে ফাস্ট বোলিংয়ের ভবিষ্যৎ খুব উজ্জ্বল। জাসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) ইতিমধ্যেই ভারতীয় দলকে একটি শক্তিশালী ভিত্তি প্রদান করেছে, এবং এখন রাশিক সালাম (Rasikh Salam), উমরান মালিক (Umran Malik) এবং মায়াঙ্ক যাদবের (Mayank Yadav) মতো তরুণ খেলোয়াড়দের আগমন ভারতীয় বোলিং আক্রমণকে আরও বিপজ্জনক করে তুলতে পারে। এই খেলোয়াড়দের ওপর বিশেষ নজর রাখছেন গৌতম গম্ভীর। এর ফলে নতুন ফাস্ট বোলার হিসেবে ভারতের ভবিষ্যৎ হতে পারেন হর্ষিত রানা (Harshit Rana)।

বর্তমানে, ভারতীয় ক্রিকেট দলের ফাস্ট বোলিং আক্রমণ পরিচালনা করছেন ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলা জাসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah), গুজরাট টাইটান্সের হয়ে খেলা মোহাম্মদ শামি (Mohammed Shami) এবং রয়্যাল চ্যালেঞ্জার্সের হয়ে খেলা মোহাম্মদ সিরাজ (Mohammed Siraj)।

আরও পড়ুন। Gautam Gambhir: ঘনিষ্ঠ বন্ধুকে দলে জায়গা দিতে কড়া পদক্ষেপ নিয়েছেন গৌতম গম্ভীর, বাদ দিলেন জাদেজা, সিরাজ সহ ৩ খেলোয়াড়কে !!
About Author

Leave a Comment

2.