আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Gautam Gambhir: কোহলির বন্ধুদের ক্যারিয়ার নষ্ট করছেন গৌতম গম্ভীর, যোগ্যতা থাকার পরেও কোনো সিরিজে দেবেন না সুযোগ !!

Published on:

WhatsApp Group Join Now

ভারত এবং শ্রীলঙ্কার মধ্যে ৩ T20 ম্যাচ খেলার সাথে সাথে টিম ইন্ডিয়ার নতুন প্রধান কোচ গৌতম গম্ভীর (Gautam Gambhir) এবং T20 ফর্ম্যাটের নতুন অধিনায়ক সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) মেয়াদ শুরু হয়েছে। টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় শ্রীলঙ্কার বিরুদ্ধে খেলা সিরিজে জায়গা পাবে বলে আশা করা হয়েছিল, কিন্তু টিম ইন্ডিয়ার নির্বাচক কমিটি এই সিরিজের জন্য ভারতীয় অভিজ্ঞ খেলোয়াড়কে দলে বাছাই করেনি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আজকাল ভারতীয় ক্রিকেট দল শ্রীলঙ্কার সঙ্গে তিন ম্যাচের T20 সিরিজ খেলছে। এই সময়ে, টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় যুজবেন্দ্র চাহালকে (Yuzvendra Chahal) নিয়ে ভক্তদের মধ্যে তুমুল আলোচনা চলছে। বলা হচ্ছিল যে ভারত ও শ্রীলঙ্কার মধ্যে (IND vs SL) সিরিজে এই তারকা বোলারের টিম ইন্ডিয়াতে জায়গা পাওয়া উচিত ছিল।

যাইহোক, তাকে কোনো T20 এবং ওয়ানডে দলে নির্বাচিত করা হয়নি, যার পরে ভক্তরা নির্বাচকদের প্রতি তাদের ক্ষোভ প্রকাশ করেছেন এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে তার প্রচুর সমালোচনা করেছেন। ভক্তরা বিশ্বাস করেন যে সম্ভবত এখন ভারতীয় দলের পরিকল্পনায় যুজবেন্দ্র চাহালকে (Yuzvendra Chahal) অন্তর্ভুক্ত করা হয়নি।

Gautam Gambhir: Team India
Team India

যে কারণে তাকে টিম ইন্ডিয়ার বাইরে থাকতে হয়েছে। তিনি গত বছরের আগস্টে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তার শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন, তারপরে তিনি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ODI সিরিজে টিম ইন্ডিয়ার স্কোয়াডের অংশ ছিলেন কিন্তু কোনো ম্যাচ খেলার সুযোগ পাননি।

যুজবেন্দ্র চাহাল (Yuzvendra Chahal) যিনি T20 বিশ্বকাপ ২০২৪-এ বিশ্বজয়ী ভারতীয় দলের অংশ ছিলেন, শ্রীলঙ্কা সফরে নির্বাচিত হননি। ভারতীয় ক্রিকেটার যুজবেন্দ্র চাহালের (Yuzvendra Chahal) পরিসংখ্যান দেখি, তার পরিসংখ্যানও অসাধারণ।

ভারতীয় তারকা খেলোয়াড় যুজবেন্দ্র চাহাল ৭২টি ODI ম্যাচে ১২১ উইকেট নিয়েছেন, যেখানে T20 আন্তর্জাতিকে তিনি ৮০ ম্যাচে ৯৬ উইকেট অর্জন করেছেন। টেস্টে টিম ইন্ডিয়ার হয়ে কোনও ম্যাচ খেলেননি তিনি।

আরও পড়ুন। Gautam Gambhir: দ্রাবিড়ের আমলে শেষ হওয়া এই খেলোয়ারের ক্যারিয়ার আবার হলো জীবিত, দীর্ঘ ৫ বছর পর গম্ভীরের আহ্বানে ফিরলেন মাঠে !!
About Author

Leave a Comment

2.