আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Gautam Gambhir: প্রধান কোচ হয়ে আসল রূপ বেরিয়ে এসেছে গম্ভীরের, দল থেকে তাবড় খলোয়েরকে সরিয়ে দলে জায়গা দিলেন পরম মিত্রকে !!

Published on:

WhatsApp Group Join Now

মিডিয়া রিপোর্ট অনুসারে, BCCI গৌতমকে কোচিং স্টাফ বেছে নেওয়ার এবং ভবিষ্যত দল তৈরি করার জন্য বিনামূল্যে হাত দিয়েছে। এদিকে, একটি বড় খবর আসছে যে গম্ভীর (Gautam Gambhir) প্রধান কোচ হওয়ার সাথে সাথেই তিনি তার এক বিশেষ বন্ধুকে টিম ইন্ডিয়াতে এন্ট্রি দিয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

গৌতম গম্ভীর (Gautam Gambhir) অভিষেকের কোচিং স্টাফের জন্য একটি দাবি জানিয়েছিলেন, যা সবুজ সংকেত পেয়েছে। এমন পরিস্থিতিতে কলকাতা নাইট রাইডার্সের ব্যাটিং কোচ অভিষেক নায়ারের টিম ইন্ডিয়ার ব্যাটিং কোচ হওয়া নিশ্চিত হয়েছে। শুধু তাই নয়, খবরে দাবি করা হচ্ছে লখনউ সুপার জায়ান্টসের ফিল্ডিং কোচ জন্টি রোডসকেও ভারতীয় দলের বোলিং কোচ হওয়ার জন্য গম্ভীরের কাছে আবেদন করা হয়েছে।

Gautam Gambhir
Gautam Gambhir

৪০ বছর বয়সী অভিষেক নায়ার (Abhishek Nayar) ভারতের হয়ে মাত্র ৩টি ওডিআই ম্যাচ খেলেছেন। এমনকি আইপিএলে তিনি অংশ নিয়েছেন মাত্র ৬০টি ম্যাচে। কিন্তু তা সত্ত্বেও, অভিষেক নায়ার রোহিত শর্মা, দীনেশ কার্তিক, শুভমান গিল এবং আরও অনেক ভারতীয় খেলোয়াড়কে আরও ভাল ব্যাটসম্যান তৈরিতে বড় ভূমিকা পালন করেছেন।

এছাড়া ঘরোয়া ক্রিকেটে ভারতের হয়ে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়েছেন অভিষেক (Abhishek Nayar)। একই সময়ে, তিনি আইপিএলে ৬০ টি ম্যাচ খেলেছেন। গৌতম গম্ভীর স্পষ্ট জানিয়ে দিয়েছেন যে তিনি নতুন প্রজন্মের খেলোয়াড় তৈরি করবেন।

বিশেষ করে টি২০ ফরম্যাটের জন্য। অভিষেক নায়ার (Abhishek Nayar) যেভাবে রোহিত শর্মা সহ অন্যান্য খেলোয়াড়দের পথ দেখিয়েছেন, গৌতম (Gautam Gambhir) আশা করবেন তিনি তরুণ খেলোয়াড়দের জন্য একই ভূমিকা পালন করবেন এবং তাদের আরও ভাল হতে সহায়তা করবেন।

আরও পড়ুন। Gautam Gambhir: হেড কোচ হওয়ার পরেই হার্দিকের কাছ থেকে সহ-অধিনায়কের পদ কেড়ে নিলেন গৌতম গম্ভীর, এই অভিজ্ঞ খেলোয়াড়ের হাতে তুলে দিলেন দায়িত্ব !!
About Author

Leave a Comment

2.