আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: পাকিস্তানের বিরুদ্ধে রোহিত-বিরাটের খুলবে না খাতা, ম্যাচের আগে বড় ভবিষ্যৎবাণী আকাশ চোপড়ার !!

Published on:

WhatsApp Group Join Now

T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) -এ, ম্যাচটি ৯ জুন ভারত ও পাকিস্তানের (IND vs PAK) মধ্যে খেলা হবে। ভক্তরা এই ম্যাচের জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন, এই সময়ে বলা হচ্ছে যে রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দল এই ম্যাচে শীর্ষস্থানীয় বলে মনে হচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এমন সময় ভারতীয় দলের ব্যাটসম্যানদের পাকিস্তানের এই বোলারদের থেকে সাবধান থাকতে বলেছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার আকাশ চোপড়া (Akash Chopra) । এরপরই আকাশ চোপড়ার এই বক্তব্য নিয়ে দ্রুত আলোচনা হচ্ছে। ৯ জুন T20 বিশ্বকাপে অনুষ্ঠিত হতে যাওয়া ভারত ও পাকিস্তানের (IND vs PAK) মধ্যকার দুর্দান্ত ম্যাচের ঠিক আগে, ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার আকাশ চোপড়া (Akash Chopra) ম্যাচের আগে পাকিস্তানের মধ্যে খেলাটি নিয়ে মন্তব্য করেছেন।

টিম ইন্ডিয়ার ব্যাটসম্যানদের সতর্ক থাকার পরামর্শ দেওয়া হয়েছে পাকিস্তান দলের ফাস্ট বোলার শাহিন শাহ আফ্রিদি এবং মোহাম্মদ আমিরকে (Mohammad Amir) । তাঁর মতে, ভারতীয় দলের বিরুদ্ধে খেলায় এই বোলাররা তাদের প্রভাব ফেলে যেতে পারে। প্রাক্তন টিম ইন্ডিয়ার ক্রিকেটার আকাশ চোপড়া বিশ্বাস করেন যে ২০২৪ সালের T20 বিশ্বকাপে ভারত ও পাকিস্তানের (IND vs PAK) ম্যাচে পিচ ফাস্ট বোলারদের জন্য অনুকূল হতে পারে।

Team India, T20 World Cup 2024
Team India

এর পরেও তার ইচ্ছা ভারতীয় দলের শীর্ষস্থানীয় স্পিন বোলার কুলদীপ যাদবকে (Kuldeep Yadav) দলের প্লেয়িং ইলেভেনে অন্তর্ভুক্ত করা হোক। তবে, তিনি এটাও স্বীকার করেছেন যে ভারতীয় দল পাকিস্তানের বিরুদ্ধে একই প্লেয়িং ইলেভেন নিয়ে খেলতে পারে যা আয়ারল্যান্ডের বিপক্ষে ছিল।

২০২৪ সালের T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) , ভারত এবং পাকিস্তানের দল (IND vs PAK) ৯ জুন নিউইয়র্কে একটি দুর্দান্ত ম্যাচ খেলবে।এই ম্যাচের আগে যেখানে ভারতীয় দল একতরফা ম্যাচে আয়ারল্যান্ডকে হারিয়ে জয় দিয়ে শুরু করেছিল, অন্যদিকে পাকিস্তান দল দুর্বল মার্কিন দলের কাছে হেরেছিল। বর্তমানে, রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দলটি দুর্দান্ত ফর্মে রয়েছে, যা দেখে ভক্তরা বলছেন যে এই ম্যাচে ভারতীয় দল উপরে রয়েছে।

আরও পড়ুন। T20 World Cup 2024: “দল থেকে আগে বাদ দিতে হবে তাহলে…” প্রধান কোচ হওয়ার আগে BCCI’কে এই শর্ত রাখলেন গৌতম গম্ভীর !!
About Author

Leave a Comment

2.