আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

“বেশিদিন টিকবে না…” গৌতম গাম্ভীরকে নিয়ে অকপটে প্রাক্তন ভারতীয় খেলোয়াড়, করলেন এই মন্তব্য !!

Updated on:

WhatsApp Group Join Now

প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান গৌতম গম্ভীর (Gautam Gambhir) এখন টিম ইন্ডিয়ার নতুন প্রধান কোচ হয়েছেন। শ্রীলঙ্কার বিপক্ষে তার প্রথম অ্যাসাইনমেন্ট সফল হয়েছিল। তার নির্দেশনায় নীল জার্সিধারী দল স্বাগতিক শ্রীলঙ্কাকে ৩ ম্যাচের T20 সিরিজে হোয়াইটওয়াশ করেছে। এখন দুই দেশই ওয়ানডে সিরিজ খেলছে। কিন্তু এরই মধ্যে, আরেক প্রাক্তন ভারতীয় খেলোয়াড় গৌতম গম্ভীর (Gautam Gambhir) সম্পর্কে একটি আশ্চর্যজনক ভবিষ্যদ্বাণী করেছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতকে ২০০৭ T20 বিশ্বকাপ চ্যাম্পিয়ন করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালনকারী যোগিন্দর শর্মা (Joginder Sharma) গৌতম গম্ভীর (Gautam Gambhir) সম্পর্কে একটি বড় বক্তব্য দিয়েছেন। তিনি বলেছেন যে গম্ভীর বেশিদিন টিম ইন্ডিয়ার প্রধান কোচের পদে থাকতে পারবেন না। এর পেছনে কারণও জানিয়েছেন তিনি। শুভঙ্কর মিশ্রের (Shubhankar Mishra) পডকাস্টে যোগিন্দর (Joginder Sharma) বলেছিলেন,

Gautam Gambhir: Joginder Sharma
Joginder Sharma

“গৌতম গম্ভীর (Gautam Gambhir) দলের দায়িত্ব নেওয়ার লোক, কিন্তু আমি বিশ্বাস করি সে বেশিদিন টিকতে পারবে না। কারণ গৌতম গম্ভীরের নিজস্ব কিছু সিদ্ধান্ত আছে। এটা সম্ভব যে কোনো খেলোয়াড় তার প্রতি মোহগ্রস্ত হতে পারে।”এখানে তিনি স্পষ্ট করেছেন যে তিনি বিরাট কোহলির (Virat Kohli) কথা বলছেন না।

গৌতম গম্ভীর (Gautam Gambhir) সম্পর্কে ভবিষ্যদ্বাণী করার পরে, যোগিন্দর শর্মাও (Joginder Sharma) তাঁর প্রশংসা করেছেন। তিনি বলেন, “গৌতম গম্ভীর (Gautam Gambhir) একজন সোজা কথাকার। সে কারো কাছে যাচ্ছে না। গৌতম নীরব মানুষ নয়। আমরাও তাকে কৃতিত্ব দেই। সে তার কাজ করে, সত্যিকারের হৃদয় দিয়ে করে, অত্যন্ত সততার সাথে করে।”

রাহুল দ্রাবিড়ের (Rahul Dravid) পরে গৌতম গম্ভীরকে (Gautam Gambhir) টিম ইন্ডিয়ার নতুন প্রধান কোচ করা হয়েছে। ২০২৭ সালে অনুষ্ঠিতব্য ওয়ানডে বিশ্বকাপ পর্যন্ত তাকে এই দায়িত্ব দেওয়া হয়েছে। WTC ফাইনাল ২০২৫, চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫, T20 বিশ্বকাপ ২০২৬ এবং ODI বিশ্বকাপ ২০২৭ তার সময়সূচীর সময় গম্ভীরের জন্য প্রধান চ্যালেঞ্জ হবে।

আরও পড়ুন। Gautam Gambhir: শেষ ম্যাচে সঞ্জু স্যামসনকে সুযোগ দেবেন না গৌতম গম্ভীর, বদলি হিসাবে দেখা যাবে এই শক্তিশালী ব্যাটসম্যানকে !!
About Author

Leave a Comment

2.