আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

বেঙ্গালুরু টেস্টের মাঝেই বড় আপডেট, RCB-তে যোগ দিচ্ছেন রোহিত শর্মা !!

Published on:

WhatsApp Group Join Now

RCB:  বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামে ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে প্রথম টেস্ট ম্যাচ চলছে। এই ম্যাচের তৃতীয় দিনে, ভারত দুর্দান্ত ব্যাটিং দেখিয়ে প্রত্যাবর্তন করে এবং ম্যাচ জেতার দিকে পদক্ষেপ নেয়। ম্যাচ চলাকালীন একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আসলে এই ভিডিওটি ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার। স্ট্যান্ডে উপস্থিত এক ভক্ত তাকে আইপিএল ফ্র্যাঞ্চাইজি আরসিবি-তে যোগ দেওয়ার দাবি জানান। ভক্তের এই দাবির প্রতিক্রিয়ায় নিজেকে আটকাতে পারেননি রোহিত। এরপর তার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ছড়িয়ে পড়ে।

WhatsApp Group Join Now

মাঠ ছাড়ার সময় রোহিতকে তার পরবর্তী ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ দল নিয়ে প্রশ্ন করা হয়েছিল। ভক্ত চিৎকার করে রোহিতকে জিজ্ঞেস করলেন, ‘ভাই, আইপিএলে কোন দল?’ অনুরাগীদের প্রশ্নের অর্থ হল আসন্ন মরসুমে কোন আইপিএল দলে খেলতে চান রোহিত। রোহিত জবাব দিল, ‘কোথায় চাও?’ আর দেরি না করে ভক্ত জবাব দিল, ‘ভাই, RCB-তে আসুন।’

তবে ভক্তের জবাব শুনে রোহিত কিছু না বলে প্যাভিলিয়নের দিকে হাঁটতে থাকেন। আমরা আপনাকে বলি যে রোহিত মুম্বাই ইন্ডিয়ান্স (MI) এর সাথে একটি সফল মেয়াদ শেষ করেছেন। তিনি তার নেতৃত্বে MI 5 আইপিএল শিরোপা জিতেছেন এবং ধোনির সাথে আইপিএলের সবচেয়ে সফল অধিনায়ক। আসন্ন মৌসুমে তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলবেন নাকি নিলামে নামবেন সেটাই দেখার বিষয়।

গত মরসুমের আগে, এমআই রোহিত শর্মাকে অধিনায়কত্ব থেকে সরিয়ে দিয়ে একটি বড় পরিবর্তন করেছে এবং হার্দিক পান্ড্যকে দলের নতুন অধিনায়ক হিসাবে ঘোষণা করেছে। তবে তার অধিনায়কত্বে মুম্বাইয়ের পারফরম্যান্স ছিল খুবই খারাপ। কিছু প্রতিবেদন অনুসারে, ভারতের টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ী অধিনায়ক রোহিত শর্মা আসন্ন আইপিএল মরসুমের আগে মুম্বাই ইন্ডিয়ান্স দ্বারা ধরে রাখা চারটি প্রধান খেলোয়াড়ের মধ্যে থাকবেন বলে আশা করা হচ্ছে। রোহিতের পাশাপাশি ফ্র্যাঞ্চাইজি ধরে রাখতে পারে হার্দিক পান্ডিয়া, জসপ্রিত বুমরাহ এবং সূর্যকুমার যাদবকে।

About Author

Leave a Comment

2.