আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2025: ২০২৫ সালের IPL থেকে বাদ পড়েছেন ফাফ ডু প্লেসিস, RCB’র নেতৃত্ব দেবেন বিরাটের প্রধান প্রতিদ্বন্দ্বী !!

Published on:

WhatsApp Group Join Now

আইপিএল ২০২৫ (IPL 2025) মেগা নিলামের জন্য এখনও অনেক সময় বাকি আছে, তাই সমস্ত দল ইতিমধ্যেই আইপিএল মেগা নিলামের জন্য প্রস্তুতি শুরু করেছে। এই সময়ে ভক্তদের মধ্যে আলোচনা হচ্ছে আগামী মৌসুমের আগে ফাফ ডু প্লেসিসকে (Faf du Plessis) হারিয়ে অধিনায়ক বদল করতে পারে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এমন পরিস্থিতিতে ভারতীয় দলের তারকা খেলোয়াড়কে দলের অধিনায়ক করতে পারে আরসিবি দল বলে মনে করছেন ভক্তরা। আইপিএল ২০২৫ (IPL 2025) এর মেগা নিলামের আগেও, ভক্তদের মধ্যে আইপিএল নিয়ে আলোচনা দ্রুত শুরু হয়েছে। ভক্তরা বিশ্বাস করেন যে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দল আইপিএল ২০২৫ এর আগে তার অধিনায়ক ফাফ ডু প্লেসিসকে অবসর নিতে পারে।

Kl Rahul, Ipl 2025
Kl Rahul

আইপিএল ২০২১ এর পরে, বিরাট কোহলি দলের অধিনায়কত্ব ছেড়েছিলেন, তারপরে আইপিএল ২০২২-এর মেগা নিলামে, আরসিবি তার দলের অধিনায়কত্ব ফাফকে দিয়েছিল। ফাফ ডু প্লেসিসের নেতৃত্বে RCB-র পারফরম্যান্স বিশেষ কিছু ছিল না, আইপিএল ২০২২ এবং ২০২৪-এ দলটি প্লে অফে পৌঁছতে সক্ষম হয়েছিল, যখন ২০২৩সালে দলটি নিজেই লীগ পর্ব থেকে বেরিয়ে গিয়েছিল।

ভক্তরা বিশ্বাস করেন যে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দল (RCB) আইপিএল ২০২৫ (IPL 2025) এর মেগা নিলামের আগে ফাফ ডু প্লেসিসকে ছেড়ে দিতে পারে। বলা হচ্ছে টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান কেএল রাহুলকে (KL Rahul) ২০২৫ সালের আইপিএলের আগে লখনউ দল ছেড়ে দিতে পারে। এমন পরিস্থিতিতে বলা হচ্ছে, আরসিবি দল ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যানকে দলে অন্তর্ভুক্ত করে দলের অধিনায়কত্ব তুলে দিতে পারে। এর আগে, কেএল রাহুল অভিজ্ঞ বিরাট কোহলির নেতৃত্বে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের অংশ ছিলেন।

আরও পড়ুন। IPL 2025: RCB ভক্তরা পেলো বড় সুখবর, অবসর ঘোষণার একমাস পরেই আবার দলে ফিরে আসলেন এই অভিজ্ঞ খেলোয়াড় !!
About Author

Leave a Comment

2.