আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: বিরাট-রোহিতের খারাপ প্রদর্শন দেখে মেজাজ হারালেন সঞ্জয় মাঞ্জরেকর, দিলেন অবসরের প্রস্তাব !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতীয় দল (Team India) ২০২৪ সালের আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) তার গ্রুপ পর্বের সব ম্যাচ খেলেছে। তারা আয়ারল্যান্ড, পাকিস্তান এবং মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে টুর্নামেন্টের প্রথম তিনটি ম্যাচ জিতেছে, কানাডার বিরুদ্ধে তাদের শেষ ম্যাচ খেলার কারণে ভারত গ্রুপ পর্বে অপরাজিত থাকলেও এখন সুপার এইট পর্ব শুরুর আগে বিরাট কোহলি ও রোহিত শর্মার ফর্ম নিয়ে বড় ধরনের বক্তব্য দিয়েছেন। ভেটেরান্স এবং তাদের ভবিষ্যত। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

পিটিআই- এর সাথে কথা বলার সময় , ভারতীয় দলের (Team India) অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং বিরাট কোহলির (Virat Kohli) ফর্ম নিয়ে প্রতিক্রিয়া জানিয়েছেন। তিনি বলেছেন যে উভয় কিংবদন্তির অনেক অভিজ্ঞতা রয়েছে এবং নকআউট পর্বে ম্যাচ জেতানো ইনিংস খেলতে পারেন।

তিনি বলেছিল, “আপনি যদি দলে রোহিত শর্মা (Rohit Sharma) এবং বিরাট কোহলির (Virat Kohli) মতো খেলোয়াড়দের বেছে নিয়ে থাকেন তবে আপনি তাদের অভিজ্ঞতাও বেছে নিয়েছেন। আপনি আপনার অভিজ্ঞ খেলোয়াড়দের বিশ্বকাপে মাঠে নামাতে চান যখন এটি সত্যিই প্রয়োজন হয়। তাই কিছু খেলোয়াড় ফর্মে না থাকলে আমার কোনো সমস্যা নেই।”

Sanjay Manjrekar,Team India
Sanjay Manjrekar

তারা সেমিফাইনাল বা ফাইনালে শিরোপা জেতার জন্য নির্ধারক ইনিংস খেলে। এটি একটি বোনাস যদি একজন তরুণ খেলোয়াড় এগিয়ে আসে, যেমনটি ১৯৯২ সালে পাকিস্তানের হয়ে ইনজামাম উল হকের সাথে হয়েছিল। সিনিয়র খেলোয়াড়দের বড় অবদান রাখতে হবে এবং সে কারণেই আমি মনে করি নির্বাচকরা টি-টোয়েন্টি বিশ্বকাপ বা সাধারণভাবে বিশ্বকাপে অভিজ্ঞতা পছন্দ করেন।

একই সময়ে, সঞ্জয় মাঞ্জরেকরকে (Sanjay Manjrekar) যখন রোহিত শর্মা এবং বিরাট কোহলির ভবিষ্যত নিয়ে প্রশ্ন করা হয়েছিল, তিনি তা এড়াতে চেষ্টা করেছিলেন। তিনি বলেছিল, “আমি মনে করি এই প্রশ্নটি প্রধান নির্বাচককে জিজ্ঞাসা করা উচিত তার পরিকল্পনা কী এবং রোহিত বা বিরাট বলতে পারেন তার পরিকল্পনা কী। বাছাই কমিটি কী ভাবছে? আমি মনে করি টুর্নামেন্টে অনেক সময় বাকি আছে তার আগে আমাদের তার ভবিষ্যত নিয়ে ভাবতে হবে।”

বিরাট কোহলি ২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপে (T20 World Cup 2024) পুরোপুরি ফ্লপ হয়েছেন। আয়ারল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচে মাত্র ১ রানে, পাকিস্তানের বিপক্ষে ৮ রানে এবং মার্কিন যুক্তরাষ্ট্রের বিপক্ষে গোল্ডেন ডাকে আউট হন তিনি।

অন্যদিকে, ভারতের (Team India) অধিনায়ক রোহিত শর্মা আয়ারল্যান্ডের বিরুদ্ধে প্রথম ম্যাচে ৫২* রানের অর্ধশতক করতে সফল হন, কিন্তু তার পরে তিনি পাকিস্তানের বিরুদ্ধে ১৩ রান এবং মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে ৩ রান করার পরে আউট হন। এই পরিস্থিতিতে, এখন আশা করা হচ্ছে যে এই দুই জায়ান্ট সুপার-৮ পর্বে ভাল পারফরম্যান্স দেখাবে।

আরও পড়ুন। Team India: বিশ্বকাপের মঞ্চে ঘটলো এই কাকতালীয় ঘটনা, বৃষ্টির হাত ধরেই রোহিতের হাতে উঠতে চলেছে দ্বিতীয় ট্রফি !!
About Author

Leave a Comment

2.